• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কী হয়েছিল সেদিন, জানালেন মাহি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ৮, ২০২৪, ০১:২৫ পিএম
কী হয়েছিল সেদিন, জানালেন মাহি
মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

দিন কয়েক আগে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অতিথি হিসেবে হাজির হয়েছিলেন হালের চিত্রনায়িকা মাহিয়া মাহি♋। অনুষ্ঠান শেষে সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়েও না বলে রেগে ঘটনাস্থল ছাড়েন তিনি। এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে নেট-দুনিয়ায়। যা নিয়ে কয়েক দিন ধরেই চলছে নানা আলোচনা-সমালোচনা।

বিষয়টি নিয়ে কথা বললেন এই চিত্রনায়িক। তিনি বলেন, “সেখানে শুধু সাংবাদিকই নয়, অনেক ইউটিউবার ছিলেন। সবাই আমার ইন্টারভিউ নিতে ঘিরে ধরেছিল। কেউই স্থির থাকতে পারছিল না। চিৎকার-চেঁচামেচি, হইহুল্লোড় চলছিল। একবার পেছন♛ থেকে কেউ মাইক্রোফোন এগিয়ে দিচ্ছে, আবার কেউ অন্য পাশ থেকে। খুব বাজে একটা পরিস্থিত তৈরি হয়েছিল সেদিন। কেউ আবার গায়ের ওপর এসেও পড়ছিল। সেখানে দাঁড়ানোর মতোই পরিস্থিতি ছিল না, কথা বলা তো দূরের কথা। তাই বাধ্য হয়েই ঘটনাস্থল ত্যাগ করতে হয়েছে আমাকে।”

মাহি আরও বলে🍬ন, “এটা নিয়ে মানুষজন যেভাবে আলোচনা-সমালোচনা করছে, আসলে বিষয়টা কিন্তু তা না।”

সম্প্রতি স্বামী রকিব সরকারের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা দিয়েছেন ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা মাহিয়া মাহি। বর্তমানে তারা আলাদাই থাকছেন। আর শিগগিরই তারা বিচ্𝓰ছেদের আনুষ্ঠানিকতাও সম্পন্ন করছেন বলে জানান মাহি।

বিচ্ছেদের ঘোষণার পরেও মাহি বলেছেন, স্বামী রকিবের প্রতি তার পূর্ণ সম্মান রয়েছে। এমনকি মাথায় পিস্তল ধরলেও রকিবকে নিয়ে কখনও খারাপ কিছু বলতে পারবেন না তিনি। অন্যদিকে রকিবও বলেছেন, স্ত্রী হিসেবে মাඣহির সম্মান রয়েছে তার কাছে। নিজের স্ত্রীকে কখনো হেয় করে কিছু বলতে পারবেন না তিনি।

বিচ্ছেদ প্রসঙ্গে একটি গণমাধ্যমে দেওয়া এক সাক্ষাৎকারে রকিব সরকার বলেন, “গত বছরেরꦫ জুন মাস থেকে আমরা আলা𒀰দা থাকতে শুরু করেছি। আমি ও মাহি উত্তরার বাসায় আলাদা থাকতাম।”

কেন আলাদা থাকতেন, সেটাও জানিয🎀়েছেন অভিনেত্রীর স্বামী। বলেন, “আমার𝐆 মোবাইলে আসা আমারই পরিবারেরই একজনের একটি এসএমএসকে কেন্দ্র করে মাহির মন খারাপ হয়। এরপর সে আমার বাসা থেকে তার মায়ের বাসায় চলে যায়।”

রকিব সরকার আরও বলেন, “মাহি বাড়ি ছেড়ে চলে যাওয়ার পর তাকে একাধিকবার ফিরিয়ে আনার চেষ্টা করে ব্যর্থ হয়েছি। একপর্যায়ে আমি নিজেই মাহির সঙ্গে তার মায়ের বাসায় উঠি। দুই পরিবারের꧟ সদস্যরা মিলেও মাহিকে বোঝাতে পারেনি। একবার বুঝে তো পরেরবারই উল্টে যায়। এভাবেই আমাদের আলাদা থাকার ꦓদিনগুলো পার হয়েছে। তবে শেষ পর্যন্ত বোঝাতে ব্যর্থ হয়ে বিচ্ছেদের পথে।”

প্রসঙ্গত, ২০১৬ সালের ২৪ মে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন মাহি। পরে ২০২১ সালে রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামরুজ্জামান সরকার রকিবকে বিয়ে করেন মাহিয়া মা💝হি।

Link copied!