• ঢাকা
  • বুধবার, ২৮ আগস্ট, ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ২২ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাতিরঝিলে ভাসছিল সাংবাদিকের নিথর দেহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৮, ২০২৪, ০৯:৫৩ এএম
হাতিরঝিলে ভাসছিল সাংবাদিকের নিথর দেহ
ছবি : সংগৃহীত

রাজধানীর হাতিরঝিলে ডু🧜বে বেসরকারি টেলিভিশন চ্যানেল জিটিভির সাংবাদিক রাহানুমা সꦬারাহ (৩২) মারা গেছেন। 

মঙ্গলবার (২৭ আগস্ট)✃ রাত পৌনে ২টার দিকে অ♛চেতন অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। 

রাহানুমা সারাহ জিটিভির নিউজরুম এডিটর হিসেবে কাজ করতেন। তিনি কল্যাণপুরে থাকতেন বলে জানা গেছে।  তার বাবা বর্ষীয়ান সাংবাদিক বখতিয়ার শিকদার নোয়াখালী প্রেসক্লাবের সভাপতি💜।

ওই নারীকে হাসপাতালে নিয়ে আসা পথচারী মো. সাগর জানান, রাত পৌনে ১টার দিকে হাতিরঝিলের প্রথম ব্রিজের নিচে লেকের পানিতে ভাসমান অবস্থায় ছিলেন ওই নারী। পাশেই তার ব্যাগ ভাসছিল। পানি থেকে তুলে তাকে দ্রুত তাকে ফরায়েজী হাসপাতালে নেওয়া হয়। তবে সেখানে তাকে চিকিৎসা দেয়নি হাসপাতাল কর্তৃপক্ষ। পরে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত꧃ ঘোষণা করেন।

সাগর♌ জানান, ওಞই নারী কিভাবে লেকের পানিতে ডুবে গেছে তা জানতে পারি নাই।

ঢামেক হাসপাতালের পুলি𓂃শ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, রাহানুমা সারাহর মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তবে তার মৃত্যুর সঠিক কারণ এখনো জানা যায়নি। সংশ্লিষ্ট থানাকে এ বিষয়ে জানানো হয়েছে।

সারাহ রাহনুমা মঙ্গলবার রাত ১২টার দিকে ফেস♛বুকে একটি পোস্ট করেছিলেন “জীবন্মৃত হয়ে থাকার চাইতে মরে যাওয়াই ভালো।’ প্রায় একই সময় ফাহিম ফয়সাল নামে এক যুবককে ট্যাগ করে তিনি আরও একটি পোস্ট দেন। সেখানে কয়েকটি ছবি দিয়ে তিনি লেখেন- ‘তোমার মতো বন্ধু পেয়ে ভালো লাগল। আল্লাহ তোমার মঙ্গল করুন। আশা করি, শিগগিরই তোমার সব স্বপ্ন পূরণ হবে। আমাদের অনেক পরিকল্পনা ছিল। দুঃখিত, পরিকল্পনাগুলো🍌 পূরণ করতে পারছি না। তোমার জীবনের প্রতিটি ক্ষেত্রে আল্লাহর রহমত দান করুক।”

Link copied!