• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার বন্যার্তদের সহায়তায় হাত বাড়িয়ে দিলেন ইমন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৪:৪৬ পিএম
এবার বন্যার্তদের সহায়তায় হাত বাড়িয়ে দিলেন ইমন
অভিনেতা মামুনুল ইমন। ছবি: সংগৃহীত

স্মরণকালের ভয়াবহ বন্যায় কবলিত দেশ। ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, খাগড়াছড়িসহ আশপাশের জেলাগ꧂ুলো প্লাবিত হয়েছে। পানিবন্দী হয়ে আছে অর্ধকোটির বেশি মানুষ। জোয়ারে ভাসিয়ে নিয়ে গেছে ঘরবাড়ি ও স্থাপনা। এই মানবিক বিপর্যয়ে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন দেশের সব শ্রেণি-পেশার মানুষ। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশের সংগীতশিল্পী, চলচ্চিত্র ও নাট🧸কের শিল্পীরাও। 

এর꧃ই ধারাবাহিকতায় এবার বন্যার্তদের সহায়তায় হাত বাড়িয়ে দিলেন জনপ্রিয় মডেল ও অভিনেতা মামুনুল ইমন। তবে তার জন্য একটি ঘটনা অনুঘটক হিসেবে কাজ করেছে বলে মন্তব্য করেন এই নায়ক। 

অথেনটিক কসমেটিকস ব্রান্ড রিমার্ক হারল্যানের নির্বাহী পরিচালক চিত্রনায়ক ইমন এফডিসিতে শিল্পী সমিতির অফিসে হাজির হয়ে কোম্পানির পক্ষে একটি ক্যাশ চেক হস্তান্তর করেন। তবে চেকের টাকার পরিমা🅰ণ বলতে চাননি ইমন।

অর্থ সহায়তার বিষয়টি নিয়ে ইমন বলেন, ‘চলমান পরিস্থিতির কারণে দেশের অসংখ্য মানুষ বিপদগ্রস্ত। যখন দেখলাম ছোট্ট ছোট্ট বাচ্চারা টিএসসিতে নিজেদের মাটির ব্যাংকে জমানো টাকা বন্যায় ক্ষতিগ্রস্ত মানুষের জন্য দিচ্ছেন, তখন একজন শিল্পী হিসেবে তাদের কষ্ট দেখে আ🐷র চুপ করে বসে থাকতে পারিনি। তাই আমার শিল্পী সমিতির পক্ষ থেকেꦉ তাদের সহযোগিতা করার জন্য উদ্যোগ গ্রহণ করেছি।’

ꩲবাংলারিংক খ্যাত এই মডেল বলেন, “আমি যেহেতু রিমাꦓর্ক হারল্যানের সঙ্গে যুক্ত আছি, তাদের মাধ্যমে শিল্পী সমিতিতে আমরা একটি নগদ চেক উপহার দিয়েছি। রিমার্ক হারল্যান শুরু থেকে চেষ্টা করে যাচ্ছেন মানুষের কল্যাণে কাজ করতে। আগামীতে আমাদের বিভিন্ন পরিকল্পনা আছে বানভাসি মানুষের জন্য।”

রিমার্ক হারল্যানে চাকরির পাশাপাশি ইমন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে ‘অপারেশন জ্যাকপট’ নামের একটি সিনেমায় অভনয় করছেন। সিনেমাটির নির্মাতা দুজন - কলকাতার রাজীব বিশ্বাস ও বাংলাদেশের দেলোয়ার জাহা🌳ন ঝꦜন্টু। 

Link copied!