• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মেহজাবীনের নতুন সঙ্গী ইয়াশ রোহান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০১:৫৭ পিএম
মেহজাবীনের নতুন সঙ্গী ইয়াশ রোহান
ইয়াশ রোহান,মেহজাবীন চৌধুরী । ছবি: কোলাজ

টিভির বেশ কয়েকটি নাটকে অভিনেতা অপূর্ব ছিলেন মেহজাবীনের সঙ্গী। এই জুটির প্রায় নাটকই দর্শক সমাদৃত হয়েছে। মন ছঁয়েছে। মেহজাবীনের সঙ্গে এবার ন🦩েই অপূর্ব । নতুন করে তার🃏 সঙ্গী হলেন অভিনেতা ইয়াশ রোহান।

নির্মাতা রবিউল আলম রবির নতুন ওয়েব ফিল্ম ‘ফরগেট মি নট’-এ মেহজাবীনের সঙ্গী হয়ে অভিনয় করছেন 🐈ইয়াশ। এতে তার বিপরীতে অভিনয় করতে দেখা যাবে ইয়াশকে।

ওয়েব ফিল্ম নিয়ে কোনো আভাস না দিলেও এরই মধ্যে থিম পোস্টার প্রকাশ করেছে ওটিটি প্ল্যাটফর্ম চরকি। পরে আরও একটি পোস্টার শেয়ার করে জানিয়েছে ফিল্মটির মুক্তির তারিখ। জানা গেছে, আগামী ৫ সেপ💦্টেম্বর চরকিতে স্ট্রিমিং হতে যাচ্ছে ‘ফরগেটꦓ মি নট’।

গল✅্প সম্পর্কে এখনই কোনো আভাস দেননি নির্মাতা কিংবা প্রযোজনা প্রতিষ্ঠান। তবে ধারণা দিয়ে শুধু ল🐠িখেছেন, ‘হঠাৎ করে নাই হয়ে যাওয়া ছেলেটার ভেতর কী চলছিল?’ চরকির বড় প্রজেক্ট ‘মিনিস্ট্রি অব লাভ’-এর চতুর্থ ওয়েব ফিল্ম এটি। 

এ প্রজেক্ট থেকে ১২টি সিনেমা নির্মাণের ঘোষণা দিয়ে হৈচৈ ফেলে দিয়েছিল চরকি। যে ফিল্মগুলোর তত্ত্বাবধায়নে আছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। এরই মধ্যে এ প্রজেক্টের অধীনে ফারুকী নির্মিত দুটি ওয়েব ফিল্ম ‘অটোবায়োগ্রাফি’ ও ‘মনোগামী’ এবং অন্যটি শিহাব শাহীনের ‘কাছের মানুষ দূরে থুইয়া’ দর্শক প্রশংসা পেয়েছে।
মেহজাবীন চৌধুরী ও ইয়াশ রোহান ছাড়াও ওয়েব🍌 ফিল্মটি♛তে অভিনেত্রী বিজরী বরকতউল্লাহ ও ইরফান সাজ্জাদের মতো তারকাদের দেখা যাবে।

এদিকে টরন্টো আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব (টিআইএফএফ) ডিসকভারি প্෴রোগ্রামে নির্বাচিত হয়েছে মেহজাবীন চৌধুরী অভিনীত চলচ্চিত্র ‘সাবা’। যেটি পরিচালনা করেছেন মাকসুদ হোসেন।

কানাডার টরন্টোতে আগামী ৫ সেপ্টেম্বর বসছে কান চলচ𒊎্চিত্র উৎসবের পর বিশ্বের অন্যতম মর্যাদাপূর্ণ এ উৎসবের ৪৯তম আসর। ১১ দꩲিনব্যাপী এ উৎসবে থাকছে বাংলাদেশি সিনেমা ‘সাবা’।

Link copied!