• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আমার জন্মদিনটি একটু বেশিই স্পেশাল: নাদিয়া


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৪:২১ পিএম
আমার জন্মদিনটি একটু বেশিই স্পেশাল: নাদিয়া
অভিনেত্রী নাদিয়া আহমেদ। ছবি: ফেসবুক থেকে

আ𒉰মার জন্মদিনটি আমার কাছে একটু বেশিই স্পেশাল, কারণ একই দিনে আমার মায়েরও জন্মদিন। প্রতিবারই বেশ আনন্দের সঙ্গে জন্মদিন উদযাপন করি। তবে এবার কোনো আনুষ্ঠানিকতা রাখিনি। জন্মদিন নিয়ে বলছিলেন জনপ্💯রিয় অভিনেত্রী নাদিয়া আহমেদ। শনিবার (৩১ আগস্ট) নাদিয়ার জন্মদিন। ‘সংবাদ প্রকাশ’ পরিবার থেকে জন্মদিনের শুভেচ্ছা। শুভ জন্মদিন।

১৯৮২ সালের আজকের দিনেই পৃথিবীতে আসেন নাদিয়া। ৪১ প🌸েরিয়ꦑে  ৪২ বছরে পা রেখেছেন এই অভিনেত্রী।

নাদিয়া ১৯৮৪ সালে বিটিভির নাচের অনুষ্ঠান ‘শিশুমেলায়’ 🤡নৃত্যশিল্পী হিসেবে শোবিজ ক্যারিয়ার শুরু করেন । তবে তিনি আলোচনায় আসেন ১৯৯২ সালে ‘বড় রকমের মানুষ’ ধারাবাহিকে অভিনয় করে। এরপর থেকে সাবলীল অভিনয়ে মুগ্ধ করে যাচ্ছেন দর্শকদের। বর্তমানে খণ্ড নাটকের চেয়ে ধারাবাহিক নাটকে বেশি সময় দিচ্ছেন জনপ্রিয় এই অভিনেত্রী।

ব্যক্তিগত জীবনে দুই বিয়ে করেছেন নাদিয়া। প্রথমে ভালোবেসে ২০০৮ সালে জনপ্রিয় অভিনেতা মনির খান শিমুলের সঙ্গে ঘর বেঁধেছিলেন। সে ঘর টেকেনি। ২০১৩ সালে সেই সღংসার ভেঙে যায় তার। এরপর ২০১৬ সালে মডেল-অভিনেতা এফ এস নাঈমকে বিয়ে করেন নাদিয়া। বর্তমানে দ্বিতীয় স্বামীর সঙ্গে বেশ সুখেই সংসার করছেন তিনি।

নাদিয়ার অভিনীত নাটকগুলোর মধ্যে রয়েছে—‘নীল রঙের গল্প’, ‘চার কন্যা’, ‘অবশেষে কাছে এসে’, ‘নীল মেঘ কুয়াশা আর ভালোবাসা’,  ‘দূরের মাไনুষ’, ‘একটি বাবুই পাখি💯র বাসা’, ‘পাগলা হাওয়ার দিন’, ‘ওরা বখাটে’, ‘মেঘের পরে মেঘ জমেছে’, ‘অল্প স্বল্প গল্প’, ‘বৃষ্টিদের বাড়ি’, ‘চাইল্ডহুড লাভ’ইত্যাদি।

Link copied!