• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাহনুমার সুরতহাল প্রতিবেদনে যা জানা গেল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ১০:৪৭ এএম
রাহনুমার সুরতহাল প্রতিবেদনে যা জানা গেল
রাহানুমা সারাহ

বেসরকারি টেলিভিশন গাজী টিভির সাংবাদিক রাহানুমা সারাহ 🅘(৩২)। রাজধানীর হাতিরঝিলে তার দেহ ভাসছিল। পানিতে ভাসমান তার দেহটি মঙ্গলবার (২৭ আগস্ট) রাত পৌনে ২টার দিকে🍸 ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তিনি জিটিভির নিউজরুম এডিটর ছিলেন।

বুধবার (২৮ আগস্ট) বিকেলে হাতিরঝিল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) ও এ ঘটনার তদন্তকারী কর্মকর্তা মাসুদুর রহমান এ তথ্য জা🐼নান। 

এসআই বলেন, “🍬হাসপাতাল থেকে আমাদের খবর দেওয়া হয়। তারপর আমরা হাসপাতালে গিয়ে পারুল রায় নামের এক নারী পুলিশ কর্মকর্তার মাধ্যমে সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করি।”

স✅ুরতহাল প্রতিবেদনে লিখেছেন, সারাহ রাহানুমার শরীরের কোনো অংশে দাগ বা আঁচড়ের চিহ্ন নেই। চুল, কপাল ও মুখ স্বাভাবিক। তবে নাক দিয়ে তরল নির্গত হচ্ছে। হাতের আঙুলের নখগুলো নীল বর্ণের দেখা যায়।

মৃত্যুর কারণ সম্পর্কে সুরতহালে বলা হয়েছে, সারাহ রাহানুমার মৃত্যুর কারণ সম্পর্কে সুনির্দিষ্ট ও উল্ল🐭েখযোগ্য কোনো কারণ জানা যায়নি। তবে এটা জানা গেছে, সারাহ অচেতন অবস্থায় হাতিরঝিল লেকের মধ্যে ভাসছিল। তার শরীরে বাহ্যিক কোনো আঘাত বা আঁচড় নেই। কোনো যৌন নিপীড়নের চিহ্নও পাওয়া যায়নি। ফলে মৃত্যুর কারণ জানতে ময়নাতদন্তসহ অন্যান্য ব্যবস্থা গ্রহণের অনুরোধ করা হলো।

মাসুদুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা যায় তিনি আত্মহত𝐆্যা করেছেন। তবে মৃত্যুর কারণ চূড়ান💫্তভাবে জানা যাবে ময়নাতদন্তের পর।

বিকেল সাড়ে ৪টার দিকে ঢামেক মর্গে রাহানুমা সারাহর লাশের ময়নাতদন্ত সম্পন্ন করা হয়। এরপর তার পরিব𒐪ার লাশ নিয়ে যায়।

Link copied!