• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শিক্ষার্থীরা বন্যার্তদের জন্য যা করছেন, তা প্রশংসার দাবি রাখে: অপু বিশ্বাস


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৪:৩৩ পিএম
শিক্ষার্থীরা বন্যার্তদের জন্য যা করছেন, তা প্রশংসার দাবি রাখে: অপু বিশ্বাস
অপু বিশ্বাস। ছবি: ফেসবুক থেকে। ছবি: সংগৃহীত

চিত্রনায়িকা অপু বিশ্বাস বলেছেন, শিক্ষার্থীরা বন্যার্তদের জন্য যা করছেন, তা প্রশংসার দাবি রাখে। টিএসসিতে শিক্ষার্থীরা যে উদ্যোগ নিয়েছেন, যেভাবে সবাই বন্🐻যার্তদের জন্য কাজ করছেন, তা সত্যিই  প্রশংসার দাবি রাখে। তাদের প্রতি আমার সম্মান বেড়ে গেছে। দেশের সংকটকালে তারা সমানে কাজ করছেন।

গণমাধমে দেওয়া এক সাক্ষাৎকারে অপু আরও বলেন, ‍‍‘পত্রিকার পাতায় কিংবা টেলিভিশন অন করলেই বন্যার নিউজ সবার আগে চোখে পড়ে। অসহায় মানুষের মুখগুলো দেখলেই কান্না পায়। বয়স্ক নারীদের কষ্টটা মেন💟ে নিতে পারছি না। তা ছাড়া শিশুদের মুখ যখন দেখি, তখন আমার সন্তানকে ওই জায়গায় ভাবি। সব মিলিয়ে বন্যায় যারা কষ্টে আছেন, তাদেরܫ জন্য কিছু করতে ইচ্ছে করে।‍‍`

য়েমন ভাবনাไ তেমনি কাজ করেছেন অপু বিশ্বাস। ইতোমধ্যে এই অভিনেত্রী একজন প্রতিনিধির মাধ্যমে বন্যার্তদের জন্য টিএসসিতে আয়োজিত উদ্যোগে সহযোগিতা করেছেন।

এই নায়িকা বলেন, “সবচেয়ে ভালো লাগে দেশে কোনো সংকট দেখা দিলে কিংবা কোনো প্রাকৃতিক দুর্যোগ দেখা দিলে সবাই একসঙ্গে কাজে নেমে পড়ার ব্যাপারটি। তবে, এবার অতীতের সব রেকর্ড ভেঙে টিএ🦂সসিতে নতুন উদ্যমে দেশের কাজে নেমেছেন শিক্ষার্থীরা। এটা সত্যিই ভালো একটি উদাহরণ হয়ে থাকবে। আমি মন﷽ে করি ছাত্রদের মত এই দুর্যোগের সময়ে সবারই এগিয়ে আসা উচিত। আমি আমার সাধ্যমতো সহায়তার চেষ্টা করেছি। আপনারাও সবাই এগিয়ে আসুন। আমি বিশ্বাস করি মানুষ মানুষের জন্য। সবচেয়ে বড় কাজ মানুষের সেবা করা। বিপদের সময় মানুষের পাশে দাঁড়ানো।”

বি﷽উটি কুইন খ্যাত এই অভিনেত্রী বলেন, “আজকে আমি যা হয়েছি কিংবা যে দর্শকপ্রিয়তা পেয়েছি, তার পুরো কৃতিত্ব দর্শকদের, ভক্তদের। তারা আমাকে ভালোবেসে অপু বিশ্বাস বানিয়েছেন। তাদের প্রতি অনুরোধ, দেশে🅘র এই সময়ে সাধ্যমতো বন্যার্তদের পাশে দাঁড়ান।”

শতাধিক সিনেমায় অভিনয় করেছেন অপু বিশ্বাস। উপহার দিয়েছেন অনেক ব্যবসাসফল সিনেমা। চলতি বছরের ফেব্রুয়ারিতে তার অভিনীত ‍‍`ছায়াবৃক্ষ‍‍` চলচ্চিত্র মুক্তি পায়। নতুন একাধিক সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে তার।  
 

Link copied!