• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৩ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হায়দার-মিরাজের ‘বিজয় উল্লাস’ দেখল ৯ লাখ দর্শক


মো. বাবুল
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৪:৪৬ পিএম
হায়দার-মিরাজের ‘বিজয় উল্লাস’ দেখল ৯ লাখ দর্শক
শিল্পী মিরাজ খান ও হায়দার হোসেন। ছবি: শিল্পী মিরাজ খানের সৌজন্যে

প্রকাশের মাত্র ৬দিনে ‘বিজয় উল্লাস’গানটি দেখল প্রায় ৯ লাখ দর্শক। বৃহস্পতিবার (২২ আগস্ট)  অনলাইন টেলিভিশন এম ই টিভি গানটি প্রকাশ করেছে। গানটি গেয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী হায়দার হোসেন ও মিরাজ খান। ইতোমধ্যে প্রশংসায় ভাসছে গা💯নটি। ‘বিজয় উল্লাস’ গানটির কথা ও সুর করেছেন হায়দার হোসেন। ভাইরাল এই গানটির সংগীত পরিচালনা করেছ🌸েন ফুয়াদ নাসের বাবু।

‘বিজয় উল্লাস’ নিয়ে শিল্পী হায়দার হোসেন বলেন, ‘অনেক জীবনের বিনিময়ে নতুন দেশ পেয়েছে ছাত্র-জনতা। শাসকের সঙ্গে যুদ্ধ করে বিজয় ছিনিয়ে এনে আজ আমরা  উচ্ছ্বসিত। তবে আমাদের মনে রাখতে হবে দেশ নিয়ে যে উল্লাস, আনন্দ চলছে এই আনন্দকে ধরে রাখতে হ🥀বে। এই আনন্দকে ধরে রাখতে আমাদের অনেক কাজ এখনো বাকি ।

‘বিজয় উল্লাস’ গানটি সে কথাই বলছে। এতো অল্প সময়ে এতো লোক গানটি দেখবে ভাবতেও পারিনি। দে💞🌊শের জন্য শুভ কামনা, দেশের মানুষের জন্য ভালোবাসা।’

চার দশকের বဣেশি সময় ধরে গান করছেন হ🗹ায়দার হোসেন। এবার প্রথমবারেরমতো শিল্পী মিরাজের সঙ্গে গেয়েছেন ‘বিজয় উল্লাস’।

গানটি নিয়ে ‘সংবাদ প্রকাশ’কে মিরাজ খান বলেন, “আমি꧟ খুবই আনন্দিত গানটিতে ব্যাপক সারা পাচ্ছি, মাত্র ৬༒দিনে ৯ লাখ লোক গানটি দেখছে, এটা আনন্দের খবর। গানটি যাদের মন ছুঁয়েছে তাদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি।”

‘আমি ফাইসা গেছি’ গান 𝐆দিয়ে জনপ্রিয়তা পাওয়া শিল্পী হায়দার হোসেন একাধারে গীতিকার, সুরকার, গিটারবাদক ও কী-বোর্ড বাদক। তার গাওয়া ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’ ও ‘চিৎকার করে কাঁদিতে চাহিয়াও করিতে পারিনি চিৎকার’ গানগুলোও সমান জনপ্রিয়।

 

Link copied!