• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হিরো আলমের নতুন গান ‘ধরা পড়ল আরাফাত’


মো. বাবুল
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১২:২৪ পিএম
হিরো আলমের নতুন গান ‘ধরা পড়ল আরাফাত’
হিরো আলম। ছবি: গানের ভিডিও থেকে

সাবেক তথ্য-প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতকে নিয়ে ‘আরা💞ফাতের চার বউ’ শিরোনামে সিনেমা নির্মাণের ঘোষণা দিয়েছিলেন হিরো আলম। এবার আরাফাতকে নিয়ে গান প্রকাশ করেছেন সমালোচিত অভিনেতা ও গায়ক আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম।

গানের শিরোনাম ‘ধরা পড়ল আরাফাত, আরাফাত ছিল একটা ভোট ডাকাত’। এমন শিরোনামের গান𓄧টি বৃহস্পতিবার (২৯ আগস্ট)  প্রকাশ করা হয়েছে হিরো আলমের ফেসবুক পেজ থেকে।

গানটি শুনে কমেন্টে একজন লিখেছেন, ‘আরাফাত ধরা পরলে🐲ও গানের জন্য আপনাকে রিমান্ডে নেওয়া দরকার’।

আরেকজন লিখেছেন, “আরাফাত যদি কোনোভাবে মꦡুক্তি পায় আর আওয়ামী লীগ যদি কোনোভাবে ক্ষমতায় আসে, তাহলে হিরো আলমের ৯০ দিন রিমান্ড আর জেল হিসেবে ‘বাংলাদেশ আয়নাঘর’ বগুড়া জেলা শাখায় প্রেরণ করবে আমি শিওর।”

হিরোর গান শুনে আরেকজন লিখেছেন, “তোমার বিজয় হলে আজকের মাইরগুলো তুমি-ই খাইতা। আল্লাহ্ বাঁচাইছে তোমাকে। তোমার গানের ভিন্ন লিরিক্স হবে এটা আম🦋ি বলছি, ‘আল্লাহ তুমি করেছো আমাকে মেহেরবানি আরাফাত -এর মাইরগুলো আমি খাইনি।’ ভাই এইভাব𝐆ে মিউজিক ধর্ষণ করবেন না।”

অভিনয় ও গানের পাশাপাশি রাজনীতিতেও রয়েছেন আলোচিত-সমালোচিত ইউটিউবার আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। একাধিকবার করেছেন নির্বাচন। সবশেষ গেল বছর ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনে সাবেক তথ্য প্ꦆরতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাতের সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন হিরো আলম। সে সময় হিরো আলমকে রাস্তায় ফেলে পিটিয়েছিল দুর্বৃত্তরা। ♌কিন্তু তিনি তখন জানিয়েছিলেন কোনো দুর্বৃত্তরা না, আরাফাত ও আওয়ামী লীগের গুন্ডাবাহিনী তাকে পিটিয়েছে। সেই আরাফাতকে এখন খুঁজছেন হিরো আলম। যা কদিন আগেই গণমাধ্যমকে জানিয়েছেন তিনি।

Link copied!