• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘বন্যার্তদের জন্য আমরা’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১১:২৪ এএম
‘বন্যার্তদের জন্য আমরা’
ব্যান্ড আভাসের প্রতিষ্ঠাতা লিড ভোকাল তানযীর তুহিন। ছবি: সংগৃহীত

‘বন্যার্তদের জন্য আমরা’ স্লোগানে আয়োজন করা হয়েছে কনসার্টের। শুক্🐓রবার (৩০ আগস্ট) বিকেলে রাজধানীর রবীন্দ্র সরোব💮রে অনুষ্ঠিত হবে কনসার্টটি। বন্যার্তদের জন্য অর্থ সংগ্রহে কনসার্টের আয়োজন করেছে আমার বাংলা ফাউন্ডেশন ও ধানমন্ডি ইয়ুথ নামের দুটি সংগঠন।

নূন্যতম ৫০ টাকার বিনিময়ে ক🦋নসার্টটি উপভোগ করতে পারবে যে কেউ। সংগৃহিত অর্থ যাবে দেশের বন্যার্ত মানুষের সহায়তায়। এমনটাই জানিয়েছেন ব্যান্ড আভাসের প্রতিষ্ঠাতা লিড ভোকাল তানযীরꦑ তুহিন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে বৃহস্পতিবার (২৯ আগস্ট) এক পোস্টে কনসার্টের বিষয়ে বিস্তারিত জানিয়ে একটি ছবি পোস্ট করেছেন তুহিন। ক্যাপশনে তিনি লিখেছেন, আভাস বন্যার্তদের জন্য আমরা, কনসার্ট। ক্যাপশনের সঙ্গে কনস𒉰ার্টের স্থান এবং সময় জানিয়ে দিয়েছেন তুহিন।  

‘বন্যার্তদের জন্য আমরা’ স্লোগাཧনে আয়োজিত এই কনসার্টে আভাসা ছাড়াও গাইবে গান বাহন, ঘাস ফড়িং, মানচিত্র, ১.০, ইসমাইল এন্ড ব্রাদারসহ আরো কয়েকটি দল। শুক্রবার বিকেল ৩টা থেকে রবীন্দ্র সরেবরে বসছে এই কনসার্ট।

এর আগে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ‘গেট আপ স্ট্যান্ড আপ’ নামক প্ল্যাটফর্মের আওতায় দেশের বেশকিছু মিউজিশিয়ান একত্রিত হয়েছিলেন ছাত্রদের পাশে দাঁড়াতে। এই প্ল্যাটফর্মের আওতায় রয়েছে ওয়ারফেজ, শিরোনামহীন, চিরকুট, মাইলস, জলের গান, কার্নিভাল, সোনার বাংলা সার্কাস, আর্বোভাইরাস, ইনডালো, অ্যাভয়েড রাফা, মেহরিꦛনসহ বেশকিছু জনপ্রিয় ব্যান্ডদল।

সেই প্ল্যাটফর্মের শিল্পীরা চলমান বন্যা পরিস্থিতিতেও কনসার্ট করেছিলেন। বন্যার্তদের ত্রান সহায়তার জন্য মিউজিশিয়ানরা ‘গেট আপ স্ট্যান্ড আপ’ প্ল্যাটফর্ম থেকে তাদের ফা🐠ন্ডে ৮,০২,৭০৮ টাকা টাকা জমা হয়েছ𒁃িল। এই অর্থ সংগ্রহ করে যথাযথ উপায়ে বন্যা দুর্গত এলাকায় পৌঁছে দিয়েছেন।

 

Link copied!