• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মধ্যরাতে রাস্তায় একা মধুমিতা, ভিডিও বার্তায় যা বললেন অভিনেত্রী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০৩:৩৮ পিএম
মধ্যরাতে রাস্তায় একা মধুমিতা, ভিডিও বার্তায় যা বললেন অভিনেত্রী
অভিনেত্রী মধুমিতা সরকার। ছবি: সংগৃহীত

আরজি কর-কাণ্ডে কলকাতার রাতের শহর যখন ধমধম, ঠি🌺ক তখন মধ্যরাতে একাই রাস্তায় ঘꦡুরতে বের হলেন দুই বাংলার জনপ্রিয় টিভি মুখ মধুমিতা সরকার। রাতের শহর কতটা মহিলাদের জন্য নিরাপদ তা যাচাই করতে রাত দুটোর কলকাতা শহরের রাস্তায় ঘুরে বেড়ালেন এই অভিনেত্রী।

সে♍ সময় মধুমিতার পরনে ছিল সাদা কুর্তি। 💜কপালে হলুদ তিলক। মধুমিতার বেশ দেখেই বোঝা যাচ্চিল কোনো মন্দিরে গিয়েছিলেন তিনি।

কলকাতার রাতের শহর নিয়ে ভিড🎉িও বার্তায় অভিনেত্রীর দাবি, ‘মধ্যরাতের রাস্তায় তিনি নির্বিঘ্নে ঘুরে বেড়াচ্ছেন। কেউ তার দিকে তাকাচ্ছেন না। কেউ কোনও ভাবে বিরক্ত করছ𒁏েন না।’

মন্দিরে প্রণাম করে মধুমিতা ভিডিওতে বলেন, “এখন রাত দুটো। এই সময় এমন নির্জন জায়গায় একা রাস্তায় ঘুরে বেড়াচ্ছি। কেউ কিন্তু আমার দিকে ফিরে তাকাচ্ছে না। লোকজন আছে। পিছন থেকে গাড়ি আসছে দেখেছেন? কেউ আমার দিকে ফিরে তাকাচ্🌳ছে𝓰 না। এটাই তো চাই আমরা মেয়েরা। তাই তো?”

আরজি করের ঘটনার পরে মেয়েদের সুরক্ষা বাড়াতে কয়েকটি ব্যবস্থা নেয় রাজ্য। তার মধ্যে বলা হয়, মেয়েদের রাতের শিফ্‌ট যথাসম্ভব বাদ রাখতে হবে।
এ বিষয়ে মধুমিতা সরকার বলেন, “কত মেয়েরা রাতে কাজ করে ফেরে। কেউ কল সেন্টার থেকে কাজ সেরে আসেন। আমরা অভিনেতারাও যেমন অনেক সময় রাত করে ফিরি। এই শারদীয়ায় এইটুকুই আমি চাই, ভারতের প্রতিট💯া মেয়েই যেন এমন নিরাপদ বোধ করতে পারে।”

আরজি কর-কাণ্ডের প🃏্রতিবাদে ‘রাত দখল’-এর কর্মসূচিতে পথে নেমেছিলেন টলিপা❀ড়ার একাধিক তারকা।

Link copied!