• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


নোয়াখালীর বন্যাকবলিত এলাকায় বুবলী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ১১:০১ এএম
নোয়াখালীর বন্যাকবলিত এলাকায় বুবলী
নোয়াখালীতে ত্রাণ বিতরণ করছেন চিত্রনায়িকা বুবলী। ছবি: ফেসবুক থেকে

স্ౠমরণকালের ভয়াবহ বন্যাকবলিত দেশ। ফেনী, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া, খাগড়াছড়িসহ আশপাশের জেলাগুলো প্লা♈বিত হয়েছে। পানিবন্দী হয়ে আছে অর্ধকোটির বেশি মানুষ। জোয়ারে ভাসিয়ে নিয়ে গেছে ঘরবাড়ি ও স্থাপনা। এই মানবিক বিপর্যয়ে বন্যাদুর্গতদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছেন দেশের সব শ্রেণি-পেশার মানুষ। সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন দেশের সংগীতশিল্পী, চলচ্চিত্র ও নাটকের শিল্পীরাও। এরই ধারাবাহিকতায় এবার বন্যার্তদের সহায়তায় হাত বাড়িয়ে সশরীরে বন্যার্তদের পাশে দাঁড়ালেন জনপ্রিয় চিত্রনায়িকা শবনম বুবলী।


তার নিজ এলাকা নোয়াখালীতে গিয়ে ত্🐟রাণ বিতরণ করেছেন। 

বৃহস্পতিবার (২৯ আগস্ট) সামাজিক যোগাযোগমাধ্যমে সেই ভিডিও পোস্ট করে ক্যাপশনে বুবলী লেখেন, ‘নোয়াখালী বন্যাকবলিত এলাকায়, বন্যার্ত মানুষ গুলোকে কাছ থেকে দেখে কষ্টগুলো আরও দ্বিগুণ অনুভব হলো। আমার মতো করে আমি সবসময় চেষ্টা করি এই ভালোবাসার মানুষগ⛄ুলোর কাছাকাছি থাকতে কারণ এটা আমার মানসিক শান্তি। সত্যিকার অর্থে সবার একাত্মতা ও ভালোবাসায় বন্যায় বিপদগ্রস্ত মানুষ গুলোর জন্য ঢাকায় প্রচুর উপহারসামগ্রী জমা হয়েছে কিন্তু তাদের কাছে এসব পৌঁছানো এখন সব চেয়ে বড় চ্যালেঞ্জ। কারণ বন্যার পানিতে যোগাযোগ ব্যবস্থার খুব নাজুক অবস্থা গ্রামে। তাই সবাইকে অনুরোধ করবো বন্যার্তদের কাছে যেন তাদের প্রাপ্য উপহারসামগ্রীগুলো পৌঁছায় সেদিকে সবাই মিলে। 

এর আগে সামাজি🍷ক মাধ্যমে বন্যার্তদের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছিলেন শবনম ইয়াসমিন বুবলী।&nbs🍃p;

বুবলী লিখেছিলেন, ‘নোয়াখালী, ফেনী, কুমিল্লা, লক্ষ্মীপুর, চাঁদপুরসহ বিভিন্ন জেলায় বন্যার পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করছে। লাখো ♑মানুষ এবং অবলা প্রাণীরা বিপদগ্রস্ত। যার যার সামর্থ্য অনুযায়ী বন্যার্তদের পাশে দꦆাঁড়ানোর আহ্বান জানাচ্ছি। আল্লাহ সবাইকে হেফাজত করুন।’

 

Link copied!