• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রাওয়ালপিন্ডি টেস্ট : বৃষ্টিতে পরিত্যক্ত প্রথম দিন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৪, ০১:৫৪ পিএম
রাওয়ালপিন্ডি টেস্ট : বৃষ্টিতে পরিত্যক্ত প্রথম দিন

বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়েছে রাওয়ালপিন্ডিতে পাকিস্তানের বিপক্ষে বাংলাদেᩚᩚᩚᩚᩚᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ⁤⁤⁤⁤ᩚ𒀱ᩚᩚᩚশের সিরিজের দ্বিতীয় টেস্টে🐬র প্রথম দিনের খেলা। বৃষ্টির কারণে টসও অনুষ্ঠিত হয়নি। স্থানীয় সময় শুক্রবার (৩০ আগস্ট) দুপুর ১২টার একটু পর এ সিদ্ধান্ত আনুষ্ঠানিকভাবে জানানো হয়।

বৃষ্টি ও ভেজা মাঠের কারণে শুরুতে বিলম্বিত হয় টস। মাঝে আম্পায়াররা মাঠ পর্যবেক্ষণের সময় নির্ধারণ করলেও বৃষ্টির 🉐কারণে হতে পারেনি সেটিও।

বাংলাদেশ সময় ১১টায় খেলা শুরু হওয়ার কথা থাকলেও এর কিছুক্ষণ আগে বার্তা সংস্থা এএফপির এক প্রতিবেদনে বলা হয়, তখন পর্যন্🅷ত হোটেলেই ছিলেন দুই দলের খেলোয়াড়রা।

শ🐠ুক্রবার বলেꩲ প্রথম সেশন হওয়ার কথা ছিল বর্ধিত। তবে প্রথম সেশনে যে খেলা সম্ভব নয়, সেটি বোঝা যায় আগেভাগেই। খেলা যখন পরিত্যক্ত ঘোষণা করা হয়, তখনো দুই সেশনের মতো বাকি ছিল দিনে। তবে বৃষ্টির তোপ এমনই যে আম্পায়াররা আর খেলা শুরুর সম্ভাবনা দেখেননি।

এর আগে প্রথম টেস্টের 𓆉প্রথম দিন বৃষ্টি বাগড়া দিলেও খেলা হতে পেরেছিল ৪১ ওভার। আজ হতে পারল না একটি বলও। প্রথম টেস্টে ১০ উইকেটে জিতে সিরিজে এগিয়ে আছে বাংলাদেশ। এ টেস্ট ড্র হলেও বাংলাদেশ পাবে ঐতিহাসিক এক সিরিজ জয়ের দেখা।

 

খেলা বিভাগের আরো খবর

Link copied!