• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


চুক্তি নিয়ে ভাবি না, ফুটবল উপভোগ করতে চাই: সালাহ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৬:৩৮ পিএম
চুক্তি নিয়ে ভাবি না, ফুটবল উপভোগ করতে চাই: সালাহ
মোহাম্মাদ সালাহ। ছবি: সংগৃহীত

বিশ্বের অন্যতম সেরা ফুটবল তারকা মিশরের মোহাম্মদ সালাহ। ২০২৪-২০২৫ মৌসুম ভালোভাবেই শুরু ক🐟রেছেন লিভারপুলের এই ফরোয়ার্ড। মৌসুমের দুই ম্যাচের দুটিতেই গোল পেয়েছেন তিনি। যꦛে কারণে দারুণ খোশমেজাজেই আছেন মিশরীয় তারকা।

কিন্তু সালাহর মন খারাপের একটি কারণ থাকতে পারে বলে অনেকে মনে করছেন। বিশেষ করে সাংবাদিকদের মনে এমন প্রশ্ন আছে। কারণ, এই মৌসুমের শেষেই লিভারপুল𒁃ের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হবে এই তারকা ফুটবলারের। অথচ নতুন করে ইং🔜লিশ প্রিমিয়ার লিগের ক্লাবটির সঙ্গে চুক্তিও করেননি তিনি।

তবে সাল🐼াহ এসব নিয়ে ভাবছেন না। বরং নিজেকে খেলার আনন্দেই নিমজ্জিত করে রাখতে চান♑ ৩২ বছর বয়সী এই তারকা। উপভোগ করে যেতে চান অল রেডদের হয়ে খেলা প্রতিটি ম্যাচ।

গেল বছরের সেপ্টেম্বরে সৌ🔯দি আরব থেকে একটি লোভনীয় প্রস্তাব পেয়েছিলেন সালাহ। তবে সেই প্রস্তাবে সায় দেননি তিনি। সালাহকে ১৫ কোটি পাউন্ডের বিনিময়ে দলে ভেড়াতে চেয়েছিল সৌদি প্রো লিগের ক্লাব আল ইতিহাদ।

‘স্কাই স্প𓂃োর্টস’কে দেওয়া এক সাক্ষাৎকারে সালাহ বলেন, ‘মৌসুমের আগে আমি ঠিক এমনই বলেছিলাম যে, আমার এক বছর বাকি আছে। আসুন এটি উপভোগ করি। চুক্তির কথা না ভাবি। আমি পরের বছর বা ভবিষ্যতের কথা ভাবতে চাই না। আমি শুধু (চুক্তির) শেষ বছরটি উপভোগ করতে চাই এবং দেখা যাক কী হয়।’

২০১৭ সালে ৩ কোটি ১০ লাখ পাউন্ডের বিনিময়ে লিভারপুলে যুক্ত হয়েছিꦛলেন সালাহ। এরপর থেকে অল রেডদের হয়ে এক নাগালে খেলেই যাচ্ছেন তিনি। লিভারপুলের জার্সিতে ৩৫১ ম্যাচে ২১৩ গোল করেছেন সালাহ। লিভারপুল মানেই সালাহর গোল, বিষয়🌼টি অনেকটাই এমন হয়ে দাঁড়িয়েছে। 

খেলা বিভাগের আরো খবর

Link copied!