• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যুক্তরাষ্ট্রে একসঙ্গে খেলতে যাচ্ছেন সাকিব ও তামিম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৭:১৮ পিএম
যুক্তরাষ্ট্রে একসঙ্গে খেলতে যাচ্ছেন সাকিব ও তামিম
সাকিব আল হাসান ও তামিম ইকবাল। ছবি : সংগৃহীত

দারুণ একটা বিষয়। সাকিব আল হাসান ও তামিম ইকবাল একসঙ্গে খেলতে যাচ্ছে মার্কিন যুক্তরাষ্ট্রের এক ক্রিকেট টুর্নামেন্টে। বাংলাদেশ ক্রিকেটের সবচেয়ে বড় তারকাদের দুজন তামিম ও সাকিব। কিন্ত𝄹ু অনেকদিন ধরেই তাদের টানাপোড়ন চলছে সম্পর্কে। এর মধ্যে ꦍজানা গেল,  তাদের একসঙ্গে খেলতে যাওয়ার কথা। 

মূলত যুক্তরাষ্ট্রের একটি টি-টেন টুর্নামেন্টে খেলতে যাবেন তামিম ও সাকিব। সা🧜মাজিক যোগাযোগমাধ্যম এক্স-এ এক ভিডিওবার্তায় তামিম জানিয়েছেন, আমেরিকার ন্যাশনাল লিগ ক্রিকেটে দেখা যাবে তাকে। এই টুর্নামেন্টে সাকিবে🐼র খেলার ব্যাপারটিও জানিয়েছেন আয়োজকরা। 

আগামী ৪-১৪ অক্টোবর প🦋র্যন্ত চলবে দশ ওভারের এই টুর্নামেন্ট। ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাসের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত হচ্ছে এই টুর্নামেন্ট। অংশ নেবে ছয়টি দল। 

টুর্নামেন্টের অফিসিয়াল এক্স অ্যাকাউন্টে প্রকাশিত ভিডিও বার্ত⛄ায় তামিম বলেন, ‘আগামী ৪-১৪ অক্টোবর পর্যন্ত ডালাসে অনুষ্ঠিত হতে যাওয়া আমেরিকার ন্যাশনাল লিগ ক্রিকেটে আমি অংশ নিচ্ছি। আশা করি সবার সাথে দেখা হবে, বিশেষ করে বাংলাদেশি ফ্যানদের সাথে। টুর্নামেন্টটির অংশ হতে তর সইছে না। দেখা হচ্ছে শিগগিরই।’

বাংলাদেশের এই দুই তারকা ক্রিকেটার ছাড়াও সুনীল নারিন, ডোয়াইন ব্রাভো, মোহাম্মদ আমির, অ্যাঞ্জেলো ম্যা☂থুস, ইমরান তাহির, জেসন রয়ের মতো তারকারাও অংশ নিচ্ছেন টুর্নামেন্টটিতে🌃। যদিও কে কোন দলে খেলবেন তা এখনও জানা যায়নি। ওয়াসিম আকরাম-ভিভ রিচার্ডসের মতো ক্রিকেটাররা থাকবেন মেন্টর হিসেবে।

খেলা বিভাগের আরো খবর

Link copied!