• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হাছান মাহমুদ ও তার মেয়ের নামে মামলা


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৭:৫৪ পিএম
হাছান মাহমুদ ও তার মেয়ের নামে মামলা

চট্টগ্রামে সাবেক পররাষ্ট্রমন্𒐪ত্রী ড. হাছান মাহমুদ, তার মেয়ে সাকিলা জুমাইদা মাহমুদ ও তার ভাই এরশাদ মাহমুদসহ ৮৩ জনের বিরুদ্ধে তিনটি পৃথক মামলা হয়েছে। এসব মামলায় অজ্ঞাতপরিচয় আরও ৪২ জনকে আসামি করা হয়েছে।

বুধবার (২৮ আগস্🤡ট) চট্টগ্রাম চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে রাঙ্গুনিয়ার স্থানীয়💖 তিন ব্যক্তি পৃথক পৃথকভাবে এই মামলাগুলো করেন।

তিনটি মাম♐লার মধ্যে দুটিতে ড. হাছান মাহমুদকে প্রধান আসামি করা হয়েছে। একটি মামলায় তার মেয়ে সাকিলা জুমাইদা মাহমুদ প্রধান আসামি। অন্যটিতে ডꦉ. হাছান মাহমুদের ভাই এরশাদ মাহমুদ ২ নম্বর আসামি।

চিফ জুডিসিꦉয়াল ম্যাজিস্ট্রেট আদালতের পেশকার জয়নাল আবেদীন বিষয়টি নিশ🦋্চিত করেছেন।

রাঙ্গুꦛনিয়ার প্রবাসী মো. হারুন রশীদ বাদী হয়ে ড. হাছান মাহমুদের মেয়ে সাকিলা জুমাইদা মাহমুদসহ ৯ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ৩০ জনকে আসামি করে মামলা করেন। মামলাটিতে আসামিদের বিরুদ্ধে ভয়ভীতি দেখিয়ে জোরপূর্বক জায়গা-জমি রেজিস্ট্রি করিয়ে নেওয়ার🦩 অভিযোগ করা হয়। আদালত সংশ্লিষ্ট থানাকে মামলাটি নেওয়ার আদেশ দেন।

রাঙ্গুনিয়ার চন্দ্রঘোনার এলাকার বাসিন্দা মো. ওসমান বাদী হয়ে করা মামলায় ড. হাছান মাহমুদসহ ৩২ জনের নাম উল্লেখ করে এবং ১২ জন অজ্ঞাতনামাকে আসামি করা হয়। এই মামলায়ꩵ আসামিদের বিরুদ্ধে চাঁদা দ꧑াবির অভিযোগ করা হয়। মামলার বিষয়টি রাঙ্গুনিয়া থানাকে তদন্তের নির্দেশ দেন আদালত।

রাঙ্গুনিয়ার স্থানীয় বাসিন্দা কামাল উদ্দিন নামে এক ব্যক্তির বাদী হয়ে করা মামলায় ড. হাছান মাহমুদকে প্রধান আসামি ও তার ভাই এরশাদ মাহমুদকে দ্বিতীয় আসামি করে ৪২ জনের 💛নাম উল্লেখ করা হয়। এই মামলায় কাউকে অজ্ঞা🌊তনামা আসামি করা হয়নি।

আসামিদের বিরুদ্ধে মামলার বাদীকে 𒀰মারধর করে গুরুতর আঘাতের অভিযোগ আনা হয়।

Link copied!