• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


শাহিন আফ্রিদিকে ছাড়াই দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তান দল ঘোষণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৪:৩৯ পিএম
শাহিন আফ্রিদিকে ছাড়াই দ্বিতীয় টেস্টের জন্য পাকিস্তান দল ঘোষণা
শাহিন আফ্রিদি। ছবি: সংগৃহীত

প্রথম টেস্টে বাংলাদেশের বিপক্ষে ভরাডুবির পর ঘুরে দাঁড়াতে মরিয়া স্বাগ💟তিক পাকিস্তান দল। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে শুক্রবার মুখোমুখি হবে দুই দল।

দ্বিতীয় টেস্টের স্কোয়াডে রদবদল এনে ১২ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে পাকিস𝄹্তান। রাওয়ালপিন্ডিতে প্রথম টেস্টে কোনো বিশেষজ্ঞ স্পিনার ছাড়াই দল সাজিয়েছিল স্বাগতিকরা।

যে কারণে একই সময়ে শুরু🐼 হওয়া বাংলাদেশ ‘এ’ দলের বিপক্ষে পাকিস্তান শাহিনসের 𒊎হয়ে খেলেন স্পিনার আবরার আহমেদ। এবার দ্বিতীয় টেস্টের দলে ডাক পেলেন।

এদিকে, প্রথম টেস൲্ট চলাকালেই সন্তানের বাবা হন শাহিন শাহ আফ্রিদি। দ্বিতীয় টেস্টে তার না খেলারই কথা ছিল। তাকে বাদ দিয়েই দ্বিতীয় টেস্টের দল সাজিয়েছে স্বাগতিকরা।

শুকꦗ্রবার একই ভেন্যু রাওয়ালপিন্ডিতে শুরু হবে সিরিজের দ্বিতীয় তথা শেষ টেস্ট। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশীপের অংশ এই টেস্ট সিরিজে সমতায় ফিরতে মরিয়া শান মাসুদের দল।

দ্বিতীয় টেস্টে পাকিস্তানের স্কোয়াড: আবদুল্লাহ শফিক,  সাইম আইয়ুব, শান মাসুদ (অধিনায়ক), সৌদ শাকিল (সহ-অধিনায়ক), বাবর আজম,  মোহাম্💮মদ রিজওয়ান (উইকেটরক্ষক), সালমান আলী আগা, খুররাম শেহজাদ, মোহাম্মদ আলী, আবরার আহমেদ, নাসিম শাহ ও মীর হামজা।

Link copied!