• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৯ আগস্ট, ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে শুভেচ্ছা যুব ও ক্রীড়া উপদেষ্টার


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২৪, ০৮:৪৭ পিএম
সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপ জয়ী দলকে শুভেচ্ছা যুব ও ক্রীড়া উপদেষ্টার
সংবর্ধনা অনুষ্ঠান। ছবি : সংগৃহীত

সাফ অনূর্ধ্ব-২০ চ্যাম্পিয়নশিপের শিরোপা জিতে এক অনন্য গৌরব অর্জন করেছে বাংলাদেশ। তাদের এমন সাফল্যে বাংলাদেশ দলের খেলোয়াড়সহ সংশ্লিষ্ট সবাইকে ফুলেল শুভেচဣ্ছা জানিয়েছেন যুব ও ক্রীড়া মন🐼্ত্রণালয়ের উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া।

বৃহস্পতিবার (২৯ আগস্ট) এক সংবর্ধনা অনুষ্ঠানে তিনি এ শুভ🍌েচ্ছা জানান।

নেপালের ললিতপুরের আনফা কমপ্লেক্সে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনাল ম্যাচে হোস্ট কান্ট্রি নেপালকেই ৪-১ গোলে পরাজিত করে বাংলাদেশ। বয়সভিত্তিক টജুর্নামেন্টে অনূর্ধ্ব-২০ ক্যাটাগর🌠িতে এটিই বাংলাদেশের প্রথম শিরোপা। দলের এমন সাফল্যে জাতীয় ক্রীড়া পরিষদে খেলোয়াড়সহ দলের সকলের সঙ্গে দেখা করে শুভেচ্ছা বিনিময় করেন যুব ও ক্রীড়া উপদেষ্টা।

সাক্ষাৎকালে খেলোয়াড়দের অভিনন্দন জানিয়ে তাদের খোঁজ-খবর নেন এবং তাদের সঙ্গে মতবিনিময় করেন আসিফ মাহমুদ𒉰। তিনি বলেন, “জুলাই বিপ্লবের মাধ্যমে শিক্ষার্থীরা যে নতুন বাংলাদেশ উপহার দিয়েছে, তারই প্রতিফলন ঘটেছে ফুটবলের মাঠে। এ অর্জন এবং সাফল্যের ধারা যেন অব্যাহত থাকে, তা নিশ্চিত করতে হবে।”

এ সময় সাফজয়ী দলের প্রত্যেক সদস্যকে ২৫ হাজার টাকা করে অর্থ পুরস্কার💞 দেন যুব ও ক্রীড়া উপদেষ্টা।

সংবর্ধনা অনুষ্ঠানে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, জাত🔯ীয় ক্রীড়া পরিষদের সচিব আমিনুল ইসলামসহ মন্ত্রণালয়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Link copied!