• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


যৌন হয়রানি নিয়ে যা বললেন তেলেগু অভিনেত্রী সামান্থা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৬:০৯ পিএম
যৌন হয়রানি নিয়ে যা বললেন তেলেগু অভিনেত্রী সামান্থা
সামান্থা রুথ প্রভু। ছবি: সংগৃহীত

ভারতের দক্ষিণী সিনেমার নায়িকা সামান্থা রুথ প্রভু নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে গেছেন। গ্লামার, চেহাꦚরা আর অভিওনয়গুণে দর্শক হৃদয় জয় করে নিয়েছেন এই নায়িকা।

তবে মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসেন দক্ষিণী এই অভিনেত্রী। কখনও সুপারহিট ‘পুষ্পা’ ছবির আইটেম গান, তো কখনও শারীরিক অসুস্থতা বা নাগা চৈতন্য়ের সঙ্গে তার বিবাহবিচ্ছেদ নিয়ে চর্চা। এরই মধ্যে সোশাল মিডি𝓡য়ায় কেরালা🤪র যৌন হয়রানি নিয়ে কথা বললেন তেলেগু অভিনেত্রী সামান্থা রুথ প্রভু।

২০১৭ সালের ফেব্রুয়ারিতে প্রযোজক তথা অভিনেতা দিলীপে🐓র বিরুদ্ধে গাড়ির মধ্যে যৌন হেনস্তার অভিযোগ আনেন এক মালয়ালম অভিনেত্রী। সে বছরের জুলাইয়ে অভিনেতাকে গ্রেপ্তার করে জেলে পাঠানো হয়। কিন্তু এর কিছুদিন পরই জামিনে বের হন অভিনেতা।

পুনরায় বিচার শুরু হলেও বিচারকার্য প্রভাবিত করার অভিযোগ আনা হয় দিলীপের বিরুদ্ধে। কিন্তু তা আমলে নেননি কেরালা হাইকোর্ট।💟 এরপরও দমে যাননি অভিনেত্রী। অভিনেত্রীর পাশে তখন দাঁড়াতে থাকেন ইন্ডাস্ট্রির একাধিক সহকর্মী। বিষয়টি নিয়ে বেশ চাপে পড়ে কেরালা সরকার। এরপরই গঠন করা হয় হেমা কমিটি।

নিজের ইনস্টাগ্রামে দেওয়া এক দীর্ঘ পোস্টে হেম💟া কমিটির প্রশংসা করেছেন সামান্থা। একই সঙ🦄্গে তিনি তেলেঙ্গানা রাজ্য সরকারর প্রতিও আহ্বান জানিয়েছেন তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রি নিয়ে প্রতিবেদন প্রকাশ করতে।

অভিনেত্রী লিখেছেন, ‘আমরা যারা তেলেগু সিনেমা ইন্ডাস্ট্রিতে কাজ করি, সবাই হেমা কমিটির প্রতিবেদনকে স্বাগত জানিয়েছি। এই প্রতিবেদনে কেরালার অনেক অভিনেত্রীর অভিযোগ উঠে এসেছে।
আমি তেলেঙ্গানা সরকারকেও অনুরোধ করব যৌন হয়রানির নিয়ে গঠিত কমিটির প্রতিবেদন প্রকাশ্যে আনতে। এটা তেলেগু সিনেমায় কাজ করা নারীদের নিরাপত্তা দিতে স𝐆াহায্য করবে।’

প꧟্রসঙ্গত রঙ্গিলাꦛ জগতে সামান্থা এক যুগের বেশি সময় পার করে ফেলেছেন। ২০১০ সালে নাগা চৈতন্যর সঙ্গে জুটি বেঁধে ‘ইয়ে মায়া চেসাওয়’ ছবিটি করেছিলেন তিনি। এরপর তাকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। একের পর এক হিট সিনেমা দিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়।

Link copied!