• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাবেক মন্ত্রী রেজাউল করিম ও তার ভাইদের নামে মামলা


পিরোজপুর প্রতিনিধি
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৮:৪৮ পিএম
সাবেক মন্ত্রী রেজাউল করিম ও তার ভাইদের নামে মামলা

পিরোজপু💛রে ব্যবসা প্রতিষ্ঠানে অগ্নিসংযোগ ও লুটের অভিযোগে সাবেক মন্ত্রী শ ম রেজাউল ক𒐪রিম ও তার তিন ভাইসহ আটজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

শন🎃িবার (৩১ আগস্ট) দুপুরে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে শুক্রবার (৩০ আগ𒁃স্ট) রাতে পিরোজপুর সদর উপজ🐠েলার শিকদার মল্লিক গ্রামের শরিফুজ্জামান সিকদার নামের এক ব্যবসায়ী বাদী হয়ে মামলাটি করেন।

মামলার আসামিরা হলেন- পিরোজপুর ১ আসনের (পিরোজপুর সদর, নাজিরপুর, ইন্দুরকানী) সাবেক সংসদ সদস্য শ ম রেজাউল করিম ও তার ভাই নাজিরপুর উপজেলার সাবেক উপজেলা চেয়ারম্যান নুরে আলম সিদ্দিকী শাহীন, শামীম শেখ ও বাবুল শেখ এবং নাজিরপুর উপজেলার নাজিরপুর গ্রামের আল আমিন শেখ, শ্রীরামকাঠি গ্রামের মিঠু শেখ, পিরোজপুর পৌরসভার কালিবাড়ি সড়কের তৌসিফ খান অন্তর ও সদর উপ📖জেলার কদমতলা গ্রামের মোহাম্মদ আলী শেখ।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২০২১ সালের ২২ ডিসেম্বর রাত সাড়ে ৯টার দিকে ব্যবসায়ী শরিফুজ্জামান সিকদারের শ্রমিকরা তার সদর উপজেলার শিকদার মল্লিক ইউনিয়নের পাঁচপাড়া বাজারের সাজিদ এন্টারপ্রাইজ, সাজিদ মেশিনারিজ, সাজিদ ইঞ্জিনিয়ারিং ওয়ার্কশপ নামে তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে তালা দিয়ে বাসায় চলে যান। পরে ওইদিন রাত ২টার দিকে পাঁচপাড়া বাজারের পাহারাদার জাকির মোবাইল ফোনের মাধ্যমে বাদী শরিফুজ্জামান সিকদারকে জানায় শ ম রেজাউল কর൲িমের হুকুমে তার ভাই নূরে আলম সিদ্দিকী শাহীনসহ অন্যান্য আসামিরা একত্রিত হয়ে তার পাঁচপাড়া বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানে ভাঙচুর ও মালামাল লুটপাট করেন।

এছাড়া তার দুইটি দোকানেꦆর ক্যাশ বাক্স থেকে ২ লাখ ৯৫ হাজার টাকা নিয়ে যাওয়া হয়। এরপর দোকানে ভাঙচুর শেষে ব্যবসা প্রতিষ্ঠান ও তার একটি মাইক্রোবাস এবং একটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেওয়া হয়।

মামলার বাদী শরিফুজ্জামান সিকদার অভিযোগ করে বলেন, “এ ঘটনায় আমার দে𒐪ড় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। ঘটনার পর আমি পিরোজপুর সদর থানায় এলে তারা এজাহার নেয়নি। পরে ২০২১ সালের ২৫ ডিসেম্বর এ বি💛ষয়ে আমি পিরোজপুর সদর থানায় একটি সাধারণ ডায়েরি করি। আসামিদের প্রভাবে আমি এতদিন এলাকার বাইরে অবস্থান করায় গতকাল (৩০ আগস্ট) থানায় এসে মামলা করেছি।”

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শফিকুল ইসলাম বলেন, সাবেক সংসদ সদস্য শ ম রেজাউল করিম ও তার তিন ভাইসহ আটজনের নামে একট🅷ি মামলা হয়🍌েছে।

Link copied!