• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বোনের বিয়েতে কেন ছিলেন না প্রিয়াঙ্কা-পরিণীতি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০১:১৭ পিএম
বোনের বিয়েতে কেন ছিলেন না প্রিয়াঙ্কা-পরিণীতি

জাঁকজমকপূর্ণ আয়োজনে রাজস্থানের জয়পুরে সাতপাকে বাঁধা পড়লেন বলিউড অভিনেত্রী মীরা চোপড়া। মঙ্গলবার (১২ মার্চ) দীর্ঘদিনের প্রেমিক ও ব্যবসা𝓡য়ী রক্ষিত কেজরিওয়াল♏কে জীবনসঙ্গী করে নিয়েছেন এই অভিনেত্রী। বিয়ের ছবিও এরই মধ্যে প্রকাশ্যে এনেছেন প্রিয়াঙ্কা-পরিণীতির বোন মীরা।  

নিজের ভেরিফায়েড ইনস্টাগ্রামে বিয়ের ছবি প্রকাশ করেছেন মী🐈রা চোপড়া। বিয়ের ছবিগুলোতে দেখা গেছে টকটকে লাল রঙের ভারী কাজের বিয়ের লেহেঙ্গা পরে আছেন মীরা। আ🦂র আইভরি রঙের শেরওয়ানিতে সেজেছেন বর রক্ষিত কেজরিওয়াল। তাদের মাথার ওপরে পড়ছে ফুলের পাপড়ি।

অন্য দুটি ছবিতে দেখা যায়, মালাবদল করছেন নবদম্পতি। ক্ꦏ🥀যাপশনে মীরা লিখেছেন, “এখন চিরকালের জন্য সুখ, মারামারি, হাসি, কান্না এবং সারা জীবনের স্মৃতি। সব জনমে তোমার সঙ্গে।” সত্যিই তাই, ছবিগুলোতে দারুণ উচ্ছ্বসিত দেখাচ্ছিল মীরা চোপড়াকে।

মীরার বিয়ের ছবি দেখে বর-বধূকে অভিনন্দন জানাচ্ছেন ভক্ত এবং সহকর্মীরা। ভারতের সংবাদমাধ্যমগুলো বলছে, জয়পুরের বুয়েনা ভিস্তা লাক্সারি গার্ডেন স্পা র𓂃িসোর্টে ১১ মার্চ মীরার মেহেদি, সংগীত এবং ককটেল পার্টি অনুষ্෴ঠিত হয়। 

মঙ্গলবার (১২ মার্চ) তাদের বিয়েতে পরিবা🍨রের সদস্যরা ছাড়াও উপস্থিত ছিলেন বলিউডের অনেকেই।

মীরার বিয়েতে মা মধু চোপড়া উপস্থিত থাকলেও দেখা যায়নি বোন প্রিয়াঙ্কা চোপড়াকে। এমনকি আরেক বোন পরিণীতি চো💫পড়াকেও দেখা যায়নি বিয়েতে। এক সাক্ষাৎকারে মীরা জানিয়েꦑছিলেন, দুই বোনের সঙ্গে তার দূরত্ব রয়েছে। বলিউডে তাদের কাছ থেকে কোনো সাহায্যও পাননি বলেও জানান এই অভিনেত্রী।

‘১৯২০ লন্ডন’, ‘গ্যাং অব গোস্টস’ও ‘সেকশন ৩৭৫’-এ অভিনয় করে পরিচিতি পেয়েছেন ৩৮ বছর বয়সী মীরা চোপড়া༒। গত বছর ওটিটি ছবি ‘সফেদ’-এ দেখা গেছে অভিনেত্রীকে।

Link copied!