• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছাত্রীকে পুরুষাঙ্গ দেখালেন মিস্ত্রি, রাতভর শিক্ষার্থীদের বিক্ষোভ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১০:৫২ এএম
ছাত্রীকে পুরুষাঙ্গ দেখালেন মিস্ত্রি, রাতভর শিক্ষার্থীদের বিক্ষোভ
রাতভর বিক্ষোভ করেন শিক্ষার্থীরা । ছবি: দ্য নিউজ মিনিট

ইন্টারনেট কাজ করছিল না। ওয়াইফাই ঠিক করার জন্য ডাকা হয়েছিল মিস্ত্রি। আর তিনিই ঘটালেন ভয়ংকর কাণ্ড। 𒉰সুযোগ পেয়েই এক ছাত্রীকে যৌন হেনস্তা করলেন অভিযুক্ত। রয়েছে কুৎসিত অঙ্গভঙ্গি করার ౠঅভিযোগও। ভারতের তামিলনাড়ুর তিরুচিরাপল্লীর ঘটনাটি প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গেছে।

স্থানীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ন্যাশনাল ইন্সটিটিউট অন টেকনোলজির হোস্টেলেই এক ছাত্রীকে যৌন হেনস্তা করা হয়।🐻 এরপর প্রতিবাদে নেমেছেন ছাত🧸্রীরা।

জানা গেছে, ছাত্রীদের হোস্টেলের ওয়াই-ফাই সারাই করতে বাইরে থেকে একজন꧅ মিস্ত্রিকে ডাকা হয়েছিল। অভিযোগ, এক ছাত্রীর ঘরে কাজ করার সময়ই ওই কর্মী তার পুরুষাঙ্গ দেখান এবং কুৎসিত অঙ্গভঙ্গি করেন। অশোভন আচরণ করে পালিয়ে যান অভিযুক্ত।

এ ঘটনায় প্রথমে হোস্টেলের ওয়ার্ডেনের কাছে অভিযোগ জানাতে যায় ভুক্তভোগী। কিন্তু তিনি বিষয়টি গুরুত্বই দেননি বরং অবমাননাকর মন্তব্য করেন। এরপরই প্রতিবাদে সরব হন ছাত্রীরা। বিক্ষোভ দেখাতে শুরু করে। অভিযোগ জানানো হয় পুলিশে। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। প্রতিষ্ঠানের পক্ষে অভ্যন্তরীণ কমিটি গঠন করে তদন্ত চলছে। সরিয়ে 🍰দেওয়া হয়েছে হোস্টেল ওয়ার্ডেনকেও।

এ বিষয়ে ত্রিচির জেলা প্রশা🍌সক প্রদীপ কুমার বলেন, হোস্টেলের কর্মী ছাড়া কোনো বহিরাগত পুরুষ কর্মী ছাত্রীর ঘরে ঢুকতে পারে না। প্রতিষ্ঠানটিಞ এ বিষয়ে ব্যবস্থা নেবে বলে জানিয়েছে।

অপরদ🐼িকে দ্য নিউজ মিনিট জানিয়েছে, এ ঘটনায় ন্যা🎐শনাল ইনস্টিটিউট অব টেকনোলজির প্রায় ৮০০ শিক্ষার্থী বৃহস্পতিবার রাতভর বিক্ষোভ করেছেনি।

Link copied!