• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হিট আউট হলেন ১৩৬ কেজির আজম খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০৪:৫০ পিএম
হিট আউট হলেন ১৩৬ কেজির আজম খান
আজম খান। ছবি : সংগৃহীত

বাংলাদেশের বিপক্ষে চলতি টেস্ট সিরিজের দলে নেই পাকিস্তানের আজম খান। উইকেটরক্ষক-ব্যাটার এখন ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (💝সিপিএল) খেলছেন। সেখানে♍ আউট হলেন শরীরের ওজন সামলাতে না পেরে। একটি বাউন্সার খেলতে গিয়ে শরীরের ভারসাম্য হারান ১৩৬ কেজির পাক ক্রিকেটার।

গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের হয়ে সিপিএল খেলছেন আজম। শুক্রবার তাদের ম্যাচ ছিল অ্যান্টিগুয়া অ্যান্ড বারবুডা ফ্যালকন্সের বিরুদ্ধে। দꦏলের হয়ে পাঁচ নম্বরে ব্যাট করতে নেমেছিলেন আজম। প্রথম সাত বলে পাঁচ রান করেন আজম। অষ্টম বলে শামার স্প্রিংগারের বলে বাউন্ডারি মারেন।

তাকে আগ্রাসী হতে দেখে পরের বলটি বাউন্সার দেন স্প্রিংগার। পুল মারার চেষ্টা করেন পাক ক্রিকে🅠টার। আজম বলের লাইন মিস করেন। বল গিয়ে লাগে তার গলায়। বলের আঘাতে শরীরের ভারসাম্য হারান আজম। ক্রিজে পড়ে যান পাক উইকেটরক্ষক-ব্যাটার। সে সময় তার ব্যাট লেগে ভেঙে যায় উইকেট। স্বাভাবিক ভাবেই ‘হিট উইকেট’ হয়ে আউট হয়ে যান আজম। গলায় বলের আঘাত লাগায় মাঠে ছুটে আসেন দলের ফিজিয়ো। বড় কোনও চোট লাগেনি আজমের। এই ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

২৬ বছরের ক্রিকেটার পাকিস্তানের হয়ে ১৪টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন। তার ওজন প্রায় ১৩৫ কিলোগ্রাম। অত൲িরিক্ত ওজনের জন্য কম সমালোচনা হয়নি আজমের।

খেলা বিভাগের আরো খবর

Link copied!