• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জানা গেল শরিফুলের দ্বিতীয় টেস্টে না খেলার কারণ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১২:৫৬ পিএম
জানা গেল শরিফুলের দ্বিতীয় টেস্টে না খেলার কারণ
শরিফুল ইসলাম। ছবি: সংগৃহীত

স্বাগতিক প𒈔াকিস্তানের বিপক্ষে প্রথম কোনো টেস্ট সিরিজ জয়ের লক্ষ্যে রাওয়ালপিন্ডিতে দ্বিতীয় ও শেষ ম্যাচে নেমেছে বাং🤪লাদেশ।

শনিবার শুরু হওয়া এই ম্যাচের একাদশে সফরকারী নাজমুল হোসেন শান্ত’র দল একটি পরিবর্তন এনেছে। প্রথম টেস্টে তিন উইকেট পাওয়া শরিফুল ইসলামের জায়গায় নেওয়া হয়েছে তাসকিন আহ🌳মেদ♑কে। পরে জানা গেছে শরিফুলকে বাদ দেওয়ার আসল কারণ।

বাঁ-হাতি এই পেসারের ইনজুরির কথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড বিসিবি। গত সপ্তাহে প্রথম টেস্ট চলাকালে শরিফুল পায়ের কুচকিতে অস্বস্তিবোধ করেন। পরবর্তীতে পরীক্ষা-নিরীক্ষার পর তার চোটের বিষয়টি নিশ্চিত🌊 হয়েছেন বিসিবির ফিজিও বায়েজিদুল ইসলাম খান।

এ নিয়ে তিনি বলেন, ‘প্রথম টেস্ট শেষ হওয়ার পরই শরিফুলকে এমআরআই করানো হয়। তার গ্রেড-১ এর অ্যাডাক্ট🍃র স্ট্রেইন ধরা পড়েছে। তার এই ইনজুরি সারতে অন্তত দশদিন লাগবে। ইতোমধ্যেই পুনর্বাসন শুরু করে দিয়েছে সে।’

প্রথম টেস্টে বাংলাদেশের ঐতিহাসিক জয়ের ম্যাচে তিন উইকেট পেয়েছিলেন শরিফুল। ব্যাট হাতেও তিনি দারুণ মানসিকতা দেখিয়েছেন। প্রথম ইনিংসের 🧸শেষদিকে ১৪ বলে মূল্যবান ২২ রান করেন দুটি করে চার ও ছয়ে। এর আগে আন্তর্জাতিক ক্যারিয়ারে ১১টি টেস্ট খেলেছেন শরিফুল। তবে তিন বছর আগে অভিষেক হওয়া এই পেসার একই সময়ে ১১টি টেস্ট মিস করেছেন। তার জায়গায় তাসকিন টেস্টে ফিরেছেন এক বছরেরও বেশি সময় পর।

Link copied!