• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়ে চতুর্থ রাউন্ডে চ্যাম্পিয়ন গফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ১২:৪৮ পিএম
পিছিয়ে পড়েও ঘুরে দাঁড়িয়ে চতুর্থ রাউন্ডে চ্যাম্পিয়ন গফ
কোকো গফ। ছবি : সংগৃহীত

ডিফেন্ডিং চ্যꦡাম্পিয়ন স্বাগতিক যুক্তরাষ্ট্রের কোকো গফ প্রথম সেটে হেরে গেলেও শেষ পর্যন্ত ইউক্রেনের অভ♔িজ্ঞ নারী টেনিস তারকা এলিনা সিতোলিনাকে হারিয়ে চলতি ইউএস ওপেনের চতুর্থ রাউন্ডে পৌঁছেছেন।

নিউইয়র্কের আর্থার অ্যাশে স্টেডিয়ামে ম্যাচে ৩-৬, ৬-৩ ও ৬-৩ সেꦚটের কঠিন লড়াইয়ে জয়ী হয়ে গফ তার স♏্বদেশি সাবেক মহাতারকা সেরেনা উইলিয়ামসের রেকর্ড স্পর্শ করার পথে আরও এক ধাপ এগিয়ে গেলেন। ২৩টি গ্রান্ড স্লাম জয়ী সেরেনা ২০১৪ সালে তার ইউএস ওপেনের শিরোপা অক্ষূন্ন রেখেছিলেন। তৃতীয় বাছাই গফ এবার সেই লক্ষ্যেই এগিয়ে যাচ্ছেন।

ম্যাচেশেষে গফ বলেছেন, ‘আমি আগেই জানতাম আজ একটি কঠিন ম্যাচ হতে চলেছে। যতবারই আমি এলিনার মুখোমুখি হয়েছি, ততবারই কঠিন ༺লড়াই ক꧟রতে হয়েছে আমার। সে অসাধারণ এক যোদ্ধা। আমি জানতাম আমাকে আমার সেরা টেনিস আনতে হবে। আমি ভালো খেলেই শেষ পর্যন্ত জয়লাভ করেছি।’

তিনবারের গ্র্যান্ড স্ল্যাম সেমিফাইনালিস্ট ২৯ বছর❀ বয়সী সিতোলিনা প্রথম সেটে যেভাবে খেলেছেন, সেটা ধরে রাখতে পারেননি। &nbꦑsp;

২০ বছর বয়সী গফ চতুর্থ রাউন্ডে খেলবেন স্বদেশী এমা নাভারোর বিরুদ্ধে। নাভারো ৬🍌-৪, ৪-৬ ও ৬-৩ সেটে  ইউক্রেনের মার্তা কস্তুককে পরাজিত করেন তার তৃতীয় রাউন্ডের ম্যাচে।

 

Link copied!