• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৫ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


অনুশীলনকালে ইনজুরিতে সূর্যকুমার, বাংলাদেশ সিরিজের আগে চিন্তায় ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩১, ২০২৪, ০১:১৮ পিএম
অনুশীলনকালে ইনজুরিতে সূর্যকুমার, বাংলাদেশ সিরিজের আগে চিন্তায় ভারত
সূর্যকুমার যাদব। ছবি : সংগৃহীত

বাংলাদেশ সিরিজ শুরুর আগে হঠাৎই চিন্তা বাড়ল সূর্যকুমার যাদবকে নিয়ে। বুচি বাবু ক্রিকেট প্রতিযোগিতায় খেলতে নেমে চোট পেলেন ভারতের টি-টোয়েন্টি দলের অধিনায়ক। মাঠ ছেড়ে উঠে যেতে হয়েছে তাকে। ম্যাচ🧔ে൩ আর অংশ নিতে পারবেন কি না তা নিয়েও জল্পনা তৈরি হয়েছে।

গ্রুপ পর্বে মুম্বাইয়ের তৃতীয় তথা শেষ ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দিয়েছিলেন সূর্যকুমার। টিএনসিএ একাদশের বিরুদ্ধে খেলতে নেমেছিলেন তিনি। প্রথম ইনিংসে টিএনসিএ-র ৩৭৯ রানের জবাবে মুম্বাই করে ১৫৬ রান। সূর্যকুমার করেন মাত্র ৩০ রান। বোলিংয়ের সময় একটি বল বিপজ্জনক ভাবে বিপক্ষ ব্যাটারের গায়ে লাগায় ꦿক্ষমাও চান।

শুক্রবার ম্যাচের তৃতীয় দিনে ফিল্ডিং করতে নেমেছিলেন সূর্যকুমার। লেগ স্লিপে দাঁড়িয়ে ছিলেন। মুশির খানের লেগ স্টাম্পে করা একটি বল টিএনসিএ-র প্রদোষ রঞ্জন পল লেগ স্লিপের দিকে ঠেলে দেন। সূর্যকুমারের ডা🍃ন দিক দিয়ে বল যাচ্ছিল। তিনি ঝাঁপিয়ে পড়ে দু’হাত দিয়ে সেই বল ধরতে যান। বল সূর্যের নাগাল এড়িয়ে বেরিয়ে গেলেও, ভারতীয় ক্রিকেটার মাটিত𓄧ে পড়ে ব্যথায় কাতরাতে থাকেন।

বলের দ্বারা আঘাত পেয়েছেন বলে মনে হয়নি। কোনও ভাবে ঝাঁপ দেওয়ায় সমস্যা হয়েছিল বলে চিকিৎসকদের অনুমান। মাঠে এসে চিকিৎসকরওা পরীক্ষা করলেও সূর্যকুমার মাঠ ছেড꧒়ে কিছুক্ষণ পরে বেরিয়ে যান। আর মাঠেই ফেরেননি।

মুম্বাই এখনও আনুষ্ঠানিকভাবে সূর্যকুমারের কোনও খবর জানায়নি। দলীপ ট্রফিতে তিনি অংশ নিতে পারেন কি না, তা নিয়ে আপাতত জল্প🌳না তৈরি হয়েছে। পাশাপাশি, বাংলাদেশের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়ে নেতৃত্ব দেওয়ার কথা সূর্যকুমারের। তিনি সুস্থ না হলে অন্য কাউকে অধিনায়ক বাছতে হবে নির্বাচকদের।

Link copied!