• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মালয়েশিয়ার কাছে বিধ্বস্ত বাংলাদেশ হকি দল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ২৬, ২০২২, ০৪:১৫ পিএম
মালয়েশিয়ার কাছে বিধ্বস্ত বাংলাদেশ হকি দল
ছবি সংগৃহীত

হকিতে মালয়েশিয়ার বিপক্ষে বাংলাদেশের শক্তির ফারাক আগ𓆏েই অনুমিতই ছিল। মালয়েশিয়া যে হকিতে আগুন, তা চোখে আঙুল দিয়েই দেখিয়ে দিল আশরা♚ফুল-জিমিদের। হিরো এশিয়া কাপ হকিতে গ্রুপের শেষ ম্যাচে তাদের কাছে ৮-১ গোলে বিধ্বস্ত হলো বাংলাদেশ।

বৃহস্পতিবার (২৬ মে)🐲 ইন্দোনেশিয়ার জাকার্তায় অনুষ্ঠিত ম্যাচে একমাত্র গোলটি ছাড়া বাংলাদেশ আর প্রতিরোধই করতে পারেনি মালয়েশিয়ার বিপꩵক্ষে।

ম্যাচের চতুর্থ মিনিটেই এগিয়ে যায় মালয়েশিয়া। পেনাল🌟্টি স্ট্রোক থেকে গোল করে রাহিম। মিনিট দশেক পর আবারও রাহিমের গোল। পেনাল্টি কর্নার থেকে গোল করে ব্যবধান দ্বিগুণ করেন তিনি। বাংলাদেশ ২১তম মিনিটে একমাত্র গোলটি করে। পেনাল্টি কর্নার থেকে আশরাফুল ইসলাম গোল করেন।

২৪ ও ৩০🅘 মিনিটে দুটি গোল করে মালয়েশিয়া বিরতি পর্যন্ত ৪-১ গোলে এগিয়েছিল। ৩১ ও ৪১ মিনিꦡটে দুটি গোল করে তৃতীয় কোয়ার্টারে মালয়েশিয়া এগিয়েছিল ৬-১ গোলে। শেষ কোয়ার্টারের শুরুতেই আরো একটি গোল করে ব্যবধান ৭-১ এ বাড়িয়ে নেয় মালয়েশিয়া। শেষ বাঁশির আগ মুহূর্তে বাংলাদেশ অষ্টম গোল হজম করে।

আগের ম্যাচেই বাংলাদেশ ওমানকে ২-১ গোলের ব্যবধানে হারিয়♐েছিল। ওই জয়ে বাংলাদেশের পঞ্চম হওয়ার সম্ভাবনা টিকে আছে। মালয়েশিয়ার কাছে হারের পর গ্রুপে তিন নম্বর হয়েই স্থান নির্ধারণী ম্যাচ খেলবে লাল-সবুজ জার্সিধারীরা।

Link copied!