• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বিপুল পরিমাণ রিয়াল-দিরহাম নিয়ে দুবাই যাচ্ছিলেন জাকির


চট্টগ্রাম প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০২:৩৩ পিএম
বিপুল পরিমাণ রিয়াল-দিরহাম নিয়ে দুবাই যাচ্ছিলেন জাকির
রিয়াল-দিরহামসহ আটক জাকির হোসেন। ছবি : সংগৃহীত

প্রায় আড়াই কোটি টাকা সমমূল্যের রিয়াল-দি🅘রহামসহ জাকির হোসেন নামের এক দুবাইগামী যাত্র🅷ীকে আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সকাল ৮টায় চট্টগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে প্লেনের ভেতর থেকে তাকে আটক করে শুল্ক গোয়েন্দা 🌠ও এনএসআই টিম।

বিমানবন্দর সূত্রে এ তথ্য জানা গেছে।

শুল্ক গো🧸য়েন্দা জানায়, ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সকাল সাড়ে ৭টায় ইউএস বাংলা এয়ারলাইন্সের দুবাইগামী আন্তর্জাতিক ফ্লাইট BS-343 যোগে (ঢাকা-চট্টগ্রাম-দুবাই) চট্টগ্রাম বিমানবন্দরে আসেন জাকির হোসেন। তার কাছে ৭ লাখ ৭০ হাজার সৌদি রিয়াল (প্রতি সৌদি রিয়াল ৩০ টাকা দরে দুই কোটি ৩১ লাখ টাকা) এবং ৪৬ হাজার ইউএই দিরহাম (প্রতি দিরহাম ৩০ টাকা দরে ১৩ লাখ ৮০ হাজার টাকা) পাওয়া যায়। যা ২ লাখ ৫ হাজার ৭১৪ মার্কিন ডলারের সমতুল্য। বাংলাদেশি টাকায় দুই কোটি ৪৪ লাখ ৮০ হাজার টাকা।

জাকির হোসেনের বর্তমান ঠিকানা, ১১/১ শিক্কাটুলি,🍎 বংশাল, ঢাকা জিপিও-১০০০, ঢাকা।ꩵ স্থায়ী ঠিকানা, গ্রাম : রামগঞ্জ, পো : রামগঞ্জ, থানা : রামগঞ্জ, জেলা : লক্ষ্মীপুর।

বিমানবন্দরের একজন কর্মকর্তা জানান, বিপুল পরিমাণ🎐 বৈদেশিক মুদ্রাসহ আটক হওয়ায় ও꧙ই যাত্রীকে শুল্ক গোয়েন্দা কর্তৃক মানি লন্ডারিং আইনে মামলা দায়েরের মাধ্যমে পতেঙ্গা মডেল থানায় হস্তান্তর করা হবে। ওই যাত্রী ফ্রিকোয়েন্টলি মধ্যপ্রাচ্যে যাতায়াত করে থাকেন এবং পাচারকার্যেও তিনি জড়িত।

Link copied!