• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত দেওয়ান হাবিব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৫:২৯ পিএম
আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত দেওয়ান হাবিব
আজিমপুর কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হাবিবুর রহমান হাবিব। ছবি: সংগৃহীত

রাজধানীর আজিমপুর কবরস্থানে চিরন🔯িদ্রায় শায়িত হলেন বাচসাস পরিবারে সদস্য, সিনে- সাংবাদিক এবং বিনোদন বিচিত্রা‍‍`র সম্পাদক দেওয়ান হাবিবুর রহমান হাবিব। শুক্রবার (২০ সেপ্টেম্বর) মরহুমের নামাজে🏅র জানাজা বাদ জুম্মা সোবহানবাগ মসজিদে অনুষ্ঠিত হয়। পরে তাকে আজিমপুর কবরস্থানে সমাহি করা হয়।

দেওয়ান  হাবিবুর রহমান হাবিব বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর একটি হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্🍃যাগ করেন। তিনি ক্যানসার আক্রান্ত হয়ে দীর্ঘদিন হাসপাতালে ভর্তি ছিলেন। বৃহস্প♚তিবার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে আইসিওতে নেওয়া হয়। পরে সাড়ে ১১টার দিকে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দেওয়ান হাবিব, স্ত্রী, এক ছেলে ও মেয়ে ছাড়াও অসংখ্য গুণগ্রাহী-স্বজন রেখে গেছেন। বিশেষ করে, গত চার দশকের সিনে-ইন্ডাস্ট্রির শিল্পী-সাংবাদিক-পরিচালক-প্রযোজকসহ প্রায় সবাই দেওয়ান হাবিবকে একনামে চিনতেন, জানতেন এবং মান্য করতেꦕন। প্রযোজনার বাইরে দেওয়ান হাবিবের আরেকটি বড় পরিচিতি সিনে-সাংবাদিকতায়।

তিনি তিন দশক ধরে দেশ🌱ের অন্যতম বিনোদন ঘরানার পাক্ষিক ম্যাগাজিন পত্রিকা ‘বিনোদন বিচিত্রা’র সম্পাদক ও প্রকাশক হিসেবে কাজ ক🍎রেছেন নিরলস। এই পত্রিকার ব্যানারে তিনি আয়োজন করেছেন বেশ কয়েকটি সুন্দরী প্রতিযোগিতা। যার মাধ্যমে দেওয়ান হাবিবের হাত ধরে ইন্ডাস্ট্রি পেয়েছে অনেক মডেল ও নায়িকা।

Link copied!