• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


‘আজ কি রাত’ গানের সেই কোরিওগ্রাফার গ্রেপ্তার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ১২:০১ পিএম
‘আজ কি রাত’ গানের সেই কোরিওগ্রাফার গ্রেপ্তার
কোরিওগ্রাফার শেখ জনি, তামান্না ভাটিয়া

সম্প্রতি মুক্তি পাওয়া ‘স্ত্রী-২’ সিনেমার ‘আজ কি রাত’ গানটি বিশ্ব কাঁপিয়েছে। জনপ্রিয় এই গানের কোরিওগ্রাফ𓆏ি করেন শেখ জনি বাসা। এতে পারফরম করতে দেখা গেছে তামান্না ভাটিয়াকে। 

যৌন নিপীড়নের অভিযোগে বল🔯িউডের ব্যবসাসফল সিনেমা ‘স্ত্রী-টু’র কোরিওগ্🅘রাফার এই জনি মাস্টারকে গ্রেপ্তার করা হয়েছে।

মহিলা সহকর্মীর অভিযোগের ভিত্তিতে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) সাইবেরাবাদ পুলিশ গোয়ার একটি হোটেল থেকে তাকে গ্রেপ্তার করে। ইন্ডিয়া টুডের খবর অনুযায়ী, বুধবার যৌন হেনস্তার অভিযোগে জনি মাস্টারౠের বিরুদ্ধে মামলা দꦗায়ের করে তার এক নারী সহকারী। ২১ বছর বয়সী ওই নারীর মামলার ভিত্তিতে গ্রেপ্তার করা হয় জনিকে।

মামলার এজাহারে বলা হয়েছে, জনির সহকারী হিসেবে কাজ করতেন ভুক্তভোগী নারী। গত ৬ বছর ধরে তাকে যৌন হেনস্তা করছেন জনি। কখনো আউটডোর শুটিংয়ে, কখনো ওই নারীর বাড়িতে যৌন হেনস্তা করেন এই নৃত্যপরিচালক। তার বিরুদ্ধে ৪০ পৃষ্ঠার হাতে লেখা অভিযোগ দিয়েছেন ওই 🃏নারী।

জনপ্রিয় এই কোরিওগ্রাফারের আসল নাম শেখ জনি বꩲাসা। তিনি বলিউডের আলোচিত ‘স্ত্রী ২’ ছবির দুটি গান কোরিওগ্রাফ করেছেন। কাজ করেছেন সালমন খান, রাম চরণ, আল্লু অর্জুন𒁏ের সঙ্গেও। চলতি বছরে তিনি ‘থিরুচিত্রমবলম’ ছবির গান ‘মেঘম কারুক্কথার’ জন্য জাতীয় পুরস্কার অর্জন করেন।

মূলত তেলেগু সিনেমা ইন্ডাস্ট্🎐রিতে কাজ করেন জনি। তবে বলিউডেও বেশ কিছু সিনেমায় কাজ করেছেন তিনি। এর মধ্যে রয়েছে ‘তেরি বাতোঁ মে অ্যায়সা উলঝা জিয়া’, ‘লাল পিলি আঁখিয়া’। তবে ‘স্ত্রী-টু’ সিনেমা🧜র গানের কোরিওগ্রাফি তাকে ব্যাপকভাবে আলোচনায় এনেছে।

Link copied!