• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সালমান শাহ সবার হৃদয়ে, অনুভবে বেঁচে আছে: শাবনূর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০২৪, ০৩:৪৪ পিএম
সালমান শাহ সবার হৃদয়ে, অনুভবে বেঁচে আছে: শাবনূর
সালমান শাহ, চিত্রনায়িকা শাবনূর। ছবি: কোলাজ

নব্বইয়ের দশকের তুমুল জনপ্রিয় নায়ক সালমান শাহ। বহু কালজয়ী সিনেমা উপহার দিয়ে দর্শকমনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এছাড়াও তার স্টাইল, ফ্যাশন সেন্স এখনও মুগ্ধ করে দর্শকদের। ১৯৭১ সালের এই দিনে (১৯ সেপ্টেম্বর) সিলেটে জন্মগ্রহণ করেন ক্ষণজন্মা নায়ক সালমান শাহ। বেঁচে থাকলে আজ তিনি পা রাখতেন ৫৪-তে। বিশেষ এ🌌ই দিনটিতে সহকর্মী ও শুভানুধ্যায়ীদের অনেকে স্মরণ করছেন প্রিয় নায়ককে।

ক্যারিয়ারে সালমান সবচেয়ে বেশি সিনেমা করেছেন চিত্রনায়িকা শাবনূরের সঙ্গে। তাদের জুটিতে মজেছিলেন দেশের সিনেপ্রেম꧟ীরা। ঢালিউডে সালমান-শাবনূরকে অন্যতম জুটি বিবেচনা করা হয়। সালমানের জন্মদিনে তাকে স্মরণ করলেন জনপ্রিয় এই নায়িকা।

ফেসবুকে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) এক পোস্টে তিনি লিখেছেন, বাংলা চলচ্চিত্রের যুবরাজ সালমান শাহ এক অকৃত্রিম ভালোবাসার নাম, এক ইতিহাসের ন🐭াম।

শাবনূর আরও বলেন, প্রিয় এই নক্ষত্র এখনও আমাদের সবার হৃদয়ে, ভাবনায়, অনুভবে বেঁচে আছে, বেঁচে থাকবে চিরকাল। জন্𒉰মদিনে বরাবরের মতো পরম শ্রদ্ধা ও ভালোবাসায় স্মরণ করছি তোমাকে। আল্লাহপাক তোমাকে জান্নাতবাসী করুন।

১৯৯৩ সাল🐬ে ‘কেয়ামত থেকে কেয়ামত’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে 🦂অভিষেক করেন সালমান শাহর। স্মার্টনেস ও ব্যক্তিত্ববোধের কারণে রাতারাতি তরুণ প্রজন্মের আইকনে পরিণত হন তিনি। চার বছরের ক্যারিয়ারে ২৭টি ছবিতে অভিনয় করেন এই নায়ক। যার অধিকাংশই সুপারহিট। 

সালমান শাহ ছিলেন একাধারে অভিনেতা ও মডেল। তাকে বাংলাদেশের চলচ্চিত্র ইতিহাসের অন্যতম প্রতিভাবান, জনপ্রিয়, সফল এবং কিংবদন্তি ব্যক্তিত্ব হিসেবে বিবেচনা করা 💯হয়। গণমাধ্যমে তাকে বাংলাদেশের চলচ্চিত্র জগতের রাজপুত্র, নায়কদের নায়ক, আধুনিক ঢালিউডের প্রথম সুপারস্টার, অমর মহানায়ক এবং স্বপ্নের নায়ক উপাধিতে ব্যಞক্ত করা হয়।

Link copied!