• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


৬০ কোটি রুপির সিনেমা, আয় ৮০১ কোটি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৩:৫৮ পিএম
৬০ কোটি রুপির সিনেমা, আয় ৮০১ কোটি
‘স্ত্রী ২’ পোস্টার। ছবি: সংগৃহীত

ইতিহাস গড়ল𝔉 শ্রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও অভিনেত্রী সিনেমা ‘স্ত্রী ২’। মাত্র ৬০ কোটি রুপি বাজেটের সিনেমা, আয় করেছে ৮০১ কোটি রুপি। ভারতে এতো কম💞 বাজেটের ছবিটি যে বক্স অফিসের সর্বকালের সব রেকর্ড ভেঙ্গে  দিবে, সেটা কে জানতো?

সুপারস্টার  আমির খানের ছবি ছাড়া ভারতীয় বক্স অফিসে যে ছবিগুলো এখন পর্যন্ত মাইলফলক তৈরী করেছে, তার বেশীর ভাগই অ্যাকশনধর্মী, ‘অ্যানিমেল’, ‘জওয়ান’ কিংবা আরো যেসব ছඣব﷽ি বক্স অফিসে তাণ্ডব চালিয়েছে- সবই অ্যাকশনের। সে জায়গায় ‘স্ত্রী ২’ একেবারে হরর কমেডি ঘরানার! তাও ছবির বাজেট ছিলো মাত্র ৬০ কোটি রুপি!

এতো কম বাজেটের একটি ছবি বিশ্বজুড়ে ৩৫ দিনে আয় করেছে ৮০১ কোটি রুপি! এরমধ্যে শুধু ভারতেই ছবিটি আয় করেছে ৫৬৪ কোটি রুপি। মুক্তির ৩৫তম দিন ছিলো বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর), এদিনও ছবিটি আয় করেছে ১ কোটি ৬৫ লাখ ট🐲াকা।

এমন পূর্ভাবাস অবশ্য ট্রেড অ্যানালিস্টদের কেউ কেউ আগেই দিয়েছিলেন। ছবির ট্রেলার প্রকাশের পর অনেকেই ধারণা করেছিলেন, ছবিটি অন্তত ৫০০ কোটি রুপি আয় করতে পারে। এর পেছনে অবশ্য ২০১৮💦 সালে নির্মিত ‘স্ত্রী’র সফলতাকেই সাঙ্গ করেছিলেন।

‘স্ত্রী ২’  ছবিটিতে মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন শ্🐲রদ্ধা কাপুর এবং রাজকুমার রাও। অন্যান্য ভূমিকায় পঙ্কজ কুমার ত্রিপাঠী এবং অপরশক্তি খুরানাকে দেখা গিয়েছে।

ছবিটি বক্স অফিসে এত দারুণ ফল করার পর নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন রাজকুমার রাও। তার কথায়,“আমরা সবাই খুশি🦩 যে ‘স্ত্রী ২’ এত ভালো ফল করল বক্স অফিস🐟ে। দারুণ বক্স অফিস নম্বর উঠে আসছে। এখান থেকেই বোঝা যাচ্ছে প্রচুর মানুষ ছবিটি দেখেছেন। 

আমি ওদের ভালোবাসা দেওওয়ার জন্য ধন্যবাদ জানাচ্ছি। দর্শকদের থেকে আমি অনেক ভালোবাসা পেয়েছ🍒ি। অনেকেই জানিয়েছেন আমার সফর ওদের অনুপ্রেরণা জুগিয়েছে।”

Link copied!