• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


রণবীর-আলিয়া আজই বাঁধা পড়ছেন সাতপাকে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২, ০৯:৫১ এএম
রণবীর-আলিয়া আজই বাঁধা পড়ছেন সাতপাকে

বলিউডের বাতাসে বিয়ের ফুলের গন্ধ। তার সৌরভে মাতোয়ারা বলিউড ꧂পাড়াসহ গোটা ভারত। অবশেষে সব জল্পনার অবসান ঘটল বুধবারের (১৩ এপ্রিল) নীতু কাপুরের ঘোষণার মাধ্যমে। বৃহস্পতিবার (১৪ এপ্রিল) পয়লা বৈশাখের দিনেই হচ্ছে বিয়ে।

আর মাত্র কয়েক ঘণ্টা। তারপর সাতপাকে বাঁধা পড়তে 🌟যাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। স্থানীয় সময় বেলা  ২টার দিকে শুরু হতে চলেছে বহুল আলোচিত এই বিয়ের মূ▨ল অনুষ্ঠান। 

রণব🙈ীরের মা নীতু কাপুর জানালেন, বিয়ের পাগড়ি পরা উৎসব শুরু হবে সকাল ১১টায়। মহরত এবং ‘ফেরে’ নেওꦚয়া হবে দুপুর ২টা থেকে ৩টার মধ্যে।

নববধূ সম্পর্কে হাসি মুখে নীতু বলেছেন,  ‘আলিয়া বেস্ট বউ।’ আর পাশে দাঁড়িয়ে থাকা🌱 রিদ্ধিমা কপূর সহানি জানিয়েছেন, আলিয়ার মতো ‘মিষ্টি মেয়ে’ আর কেউ নেই। 

জানা গেছে, এর মধ্যেই বিয়েবাড়িতে এসে পৌঁছেছেন করিনা 𝐆;এবং করিশমা📖, পূজা ভাট, মহেশ ভাটসহ কাপুর ও ভাপ পরিবারের সব সদস্যরা। নাচ গান আর হইহুল্লোড়ে তারা উদযাপন করছেন বি টাউনের সবচেয়ে আলোচিত এই বিয়ের অনুষ্ঠান।

এর আগে বুধবার মেহেদী অনুষ্ঠান হয় আলিয়া-রণবীরেরবেলা দুইটা নাগাদ পালি হিলের ‘বাস্তু’ অ্যাপার্টমেন্টে রণবীরের বাবা প্রয়াত ঋষি কাপুর আর কাপুর পরিবারের পূর্বপুরুষদের পূজা করা হয়। এরপর গণেশ পূজা দিয়ে তাঁদের বিয়ের শুভারম্ভ হয়। আলিয়ার হাতে মেহেদি লাগানোর কার্যক্রম হয়ে গেছে।

আলিয়া-রণবীরের মেহেদি অনুষ্ঠানে কারিনা কাপুর খান, কারিশমা কাপুর, করণ জোহর, পূজা ভাট, রীমা জৈন, আয়ান মুখার্জি, মহেশ ভাটসহ কাপুর এবং ভাট পরিবারের অ🤡নেক সদস্য, আর বন্ধুবান্ধব উপস্থিত ছিলেন।

 

 

Link copied!