• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএল ২০২২

রোহিতের মুম্বাইয়ের টানা আট ম্যাচে পরাজয়


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৫, ২০২২, ০৪:১৩ এএম
রোহিতের মুম্বাইয়ের টানা আট ম্যাচে পরাজয়
ছবি- সংগৃহীত

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) জয় কি জিনিস সেটা ভুলে গেছে টুর্নামেন্টে সর্বোচ্চ পাঁচবারের শিরোপাধারী মুম্বাই ইন্ডিয়ান্স। লোকেশ রাহুলের সেঞ্চুরিতে লখনৌ সুপার জায়ান্টসের ১৬৮ রানের জবাবে রোহিত শর্মার মুম্বাই নির্ধারিত সময়ে থেমে গেছে ১৩২ রানে। ফলে ৩৬ রানের বড় পরাজয়ের সঙ্গে𒐪 মুম্বাই হেরেছে টানা অষ্টম ম্যাচে।

রোববার (২৪ এপ্রিল) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে এবারের আইপিএলের ৩৭তম ম্যাচে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে লখনৌ। চতুর্থ ওভারে দলীয় ২৭ রানে প্রথম উইকেট হারায় তারা। মুম্বাইয়ের পেসার বুমরাহর 🐷ওভারের শেষ বলে দক্ষিণ আফ্রিকার উইকেটকিপার ব্যাটার কুইন্টন ডি কক রোহিতের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফিরে যান ব্যক্তিগত ১০ রান করে।

এরপর অপর প্রান্তে বাকি ব্যাটাররা তেমন কোনো ইনিংস খেলতে না পারলেও অধিনায়ক রাহুল একা হাতে দলকে এগিয়ে নিয়ে যান। মনীশ পান্ডে  ২২, দীপক হুদা ১০ ও আয়ুশ বাদোনি ১৪ রান করে রাহুলকে সঙ্গ দেয়ার চেষ্টা করছিলেন। কিন্তু স্টোইনিস ০ ও ক্রুনাল পান্ডিয়া ১ রান করে ফিরলে চাপে পড়েছিল তারা।

কিন্তু লখনৌর অধি✤না𝓀য়ক ৬২ বলে ১২ বাউন্ডারি ও ৪ ছক্কায় ১০৩ রানের অপরাজিত ইনিংসে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটে ১৬৮ রান তুলেছে লখনৌ সুপার জায়ান্টস।

মুম্বাইয়ের বোলিংয়ে রেইলিꦺ ♉মেরিডথ ও পোলার্ড নেন ২টি করে উইকেট। এছাড়া বুমরাহ ও সামস নেন ১টি করে।

আসরে প্রথম জয়ের জন্য মুম্বাইয়ের লক্ষ্য ছিল ১৬৯ রানের। রোহিত শর্মা, তিলক ভার্মা ও কাইরন পোলার্ড ছাড়া কেউই দুই অঙ্কের ঘরে পৌঁছাতে পারেননি। অধিনায়ক রোহিত ৩১ বলে ৫ বাউন্ডারি ও ১ ছক্কায় করেন ৩৯ রা▨ন। এছারা তরুণಞ তিলক ২৭ বলে ৩৮ রান করলেও পোলার্ড ১৯ রান করতে বল খেলেন ২০টি।

ফলে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে মুম্বাই ইন্ডিয়ান্স থেমে গেছে ১৩২ রানের মধ্যেই। লখনৌর বাঁহাতি স্পিনার ক্রুনাল পান্ডিয়া ১৯ রান দিয়ে নেন ৩টি উইকেট।
 

Link copied!