• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহর মৃত্যু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ১১:১৫ এএম
ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহর মৃত্যু

রাজধানীর সূত্রাপুরের লোহারপুল এলাকায় ছিনতাইকারীর ছুরিকাঘাতে জিন্নাহ (৫২) নামে এক অটোরিকশাচালক খুন হয়েছেন। অটোরিকশা ছিনতাইয়ে বাধা দেওয়ায় যা♒ত্রীবেশী ছিনতাইকারীরা তাকে উপর্যু🌺পরি ছুরিকাঘাত করে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর)  রাত ৩টার দিকে এই ঘটনা🍸 ঘটে। 

🌳আহত রিকশাচালকে ঢাকা মেডিকেলে ভর্তি করার পর চিকিৎসাধীন ভোরে তিনি মারা যান।

তার বাড়ি জামালপুরে সরিষাবাড়ি উপজেলার মালিপাড়া। বর্তমানে জুরাইন আলম মার্কেটের পাশে পরিবার নিয়ে থ💖াকতেন তিনি।

নিহতের ছেল♑ে মো. ইউসুফ জানান, রাত ১২টার দিকে ܫনিজের অটোরিকশা নিয়ে বের হয়েছিলেন তার বাবা জিন্নাহ। এরপর রাত ৩টার পরে তার মোবাইল থেকেই কল করে তাদেরকে জানানো হয়, ছিনতাইকারীরা কবলে পড়েছিলেন তিনি। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে তারা ঢাকা মেডিকেলে গিয়ে মুমূর্ষু অবস্থায় দেখতে পান জিন্নাহকে। সেখানে চিকিৎসাধীন ভোরে তিনি মারা যান।

এদিকে, জিন্নাহকে হাসপাতালে নিয়ে যাওয়া লোহারপু🐎র এলাকার গ্যারেজ কর্মচারী মো. সাব্বির জানান, রাত ৩টার দিকে সূত্রাপুর ধুপখোলা মাঠের সামনে লোহারপুল এলাকায় তাদের গ্যারেজে বসেছিলেন তারা। এ সময় কিছুটা দূরে রাস্তায় ওই ব্যক্তিকে কান্নাকাটি ও চিৎকার করতে দেখেন। পরবর্তীতে এগিয়ে দেখেন তার পিঠে, বুকে, মাথায় ছুরিকাঘাত করা হয়েছে। অঝরে রক্ত পড়ছে সেখান থেকে। তখন সঙ্গে সঙ্গে তারা রিকশাচালককে ঢাকা মেডিকেলে নিয়ে যান।

এ স𒅌ময় আহত জিন্নাহ তাদেরকে জানিয়েছিলেন, দুইজন যাত্রীবেশী ছিনকারী তার রিকশাটি ছিনতাইয়ের চেষ্টা করে🌟ছিল। বাধা দেয়া তাকে এলোপাতারি ছুরিকাঘাত করেছে তারা, তবে তার রিকশা এবং মোবাইল ফোন নিতে পারেনি।

চিকিৎসকের বরাত দি🅺য়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ মো. ফারুক মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। ঘটনাটি সূত্রাপুর থানায় জানানো হয়েছে।

Link copied!