• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


খিলগাঁওয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৬:১৩ এএম
খিলগাঁওয়ে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

রাজধানীর খিলগাঁও থা🐎নার তালতলার ঝিলপাড় এলাকায় নুরু ইসলাম (৫০) নামে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেল পৌনে ৪টার দিকে ꦇআহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামে🍎ক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে মৃত ঘোষণা করেন।

এ তথ্য নিশ্চিত করেছেন খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল্লাহ আল হাসান। তিনি বলেন, “আমরা দুপুর সাড়ে ১২টার দিকে খবর পেয়ে তালতলার ঝিলপাড় এলাকায় যাই। সেখানে গিয়ে আহত অবস্থায় ওই ব্যক𝕴্তিকে দেখতে পাই। পরে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জানান তিনি মারা গেছেন।”

তিনি বলেন, “কে বা কারা তাকে পিটিয়ে আহত করে ঝিলপাড় এলাকায় ফেলে যায়। প্রাথমিকভাবে আমরা ওই ব্যক্তির নামপরিচয় পেয়েছি। তবে এখনও তার পরিবারের সঙ্গে যোগাযোগ করতে পারিনি। ন🤪িহত ব্যক্তি বর্তমানে কোথায় থাকতেন এবং কি করতেন সে বিষয়েও জানা যায়নি।”

এসআই আব্দুল্লাহ আল হাসান বলেন, প্রাথমিকভাবে ধারণা করছি অজ্ঞাত ব্যক্তিরা তাকে পিটিয়ে হত্যা করেছে𒆙। তিনি ঢাকার কেরাণীগঞ্জ থানার রায়ের চর এলাকার আব্দুল করিমের ছেলে। মরদেহ ময়নাতদন্তের জন♏্য হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে।

এ ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তার করে আইন🧸ের🧸 আওতায় আনা হবে বলে জানান তিনি।

Link copied!