• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


এবার হলিউডে পা রাখলেন মেসি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৭:১৩ পিএম
এবার হলিউডে পা রাখলেন মেসি
লিওনেল মেসি। ছবি : সংগৃহীত

ফুটবল থেকে এখনও অবসরে যাননি লিওনেল মেসি। এরই মধ্যে অবসর জীবনের পরিকল্পনা শুরু করে দিলেন আর্জেন্টাইন এই কিংবদন্তি। তার চোখ এবার হলি👍উডে। প্রযোজনা সংস্থা খুলে ফেলেছেন মেসি। সিনেমা থেকে তথ্যচিত্র সব ধরনের বিষয়েই বিনিয়োগ করবে তার সংস্থা।

মেসি তার সংস্থার নাম দিয়েছেন ‘৫২৫ রোসারিয়ো’।ꦛ জন্মস্থানের নামেই প্রযোজনা সংস্থার নাম দেওয়া হয়েছে। ‘স্মাগলার এন্টারমেন্ট’ নামের একটি সংস্থার সঙ্গে যৌথ উদ্যোগে মেসির এই সংস্থা তৈরি হয়েছে। মেসির সংস্থা জানিয়েছে, টিভির অনুষ্ঠান, সিনেমা, বাণিজ্যিক অনুষ্ঠান এবং ক্রীড়াবিদদের জীবনী তুলে ধরার মতো বিষয়গুলি নিয়ে কাজ করবে এই সংস্থা।

এ বিষয়ে মেসি বলেন, “বিনোদন জগত বরাবরই আমা🗹র পছন্দের একটা জায়গা। সেটা মাঠেই হোক বা অন্য কোথাও। যে সংস✨্থা তৈরি করেছি তা নিয়ে আমি খুব উত্তেজিত। আগামী দিনে এই সংস্থাকে আরও বড় করে গোটা বিশ্বে ছড়িতে দিতে চাই।”

মেসির সঙ্গে যে সংস্থা গাঁটছড়া বেধেছে তারা ইতিমধ্যেই মেসিকে নিয়ে দুটি তথ্যচিত্র তৈরি করেছে। ‘মেসিস ওয়ার্ল্ড কাপ: দ্য রাইজ অফ এ লেজেন্ড’ এবং ꦑ‘মেসি মিটস্‌ আমেরিকা’ নামে দুটি তথ্যচিত্র তৈরি করা হয়েছে। এবার মেসি নামটাকেই গোটা বিশ্বে ছড়িতে দিতে চাইছে তারা।

ম❀েসির পরিবারও এই প্রযোজনা সংস্থার সঙ্গে যুক্ত থাকবে। বিশ্বের আরও বেশি মানুষকে অনুপ্রাণিত করাই এই সংস্থার লক্ষ্য।

Link copied!