• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যা


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৭:১১ এএম
বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যা

রাজধানীর মোহাম্মদপুর বুদ্ধিজীবী কবরস্থান এলাকায় দুই যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) রাতে মোহাম্মদপুর বুদ্ধিজীবী ক𒁃বরস্থানের এক নম্বর গেটের পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন নাসির বিশ্বাস (২২) ও মুন্না (২৩)।

মোহাম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইফতেখার হাসান জানান, দুই পক্ষের মারপিটের ঘটনায় নাসির ও মুন্না নামে দুই যুবক নﷺিহত হন। এর মধ্যে একজনের মৃত্যু হয়েছে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে মৃত্যু হয়েছে, অন্যজনের মৃতꦚ্যু হয়েছে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে।

ওসি বলেন, নিহত দুই যুবক একই পক্ষের জানা গেছে। ধারণা করা 𝓰হচ্ছে, আগের কোনো বিরোধের জের ধরে শুক্রবার দুজনকে একসঙ্গে পেয়ে প্রতিপক্ষ 🦄কুপিয়ে হত্যা করেছে। এ ছাড়া নিহত মুন্নার নামে ছয়–সাতটি মামলার খবর পাওয়া যাচ্ছে।

সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মোহাম্মদপুর কবরস্থান ১ নম্বর গেটের পাশে কুপিয়ে আহত করা নাসিরকে স্বজনেরা ঢামেক হাসপাতালে💮 ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ৯টার দিক꧂ে তিনি মারা যান। আর মুন্না মারা যান শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে।

ঢামেকে নাসিরের বন্ধু মো. শাওন আহমেদ জানান, তিনি রায়েরবাজার এলাকায় ফোন ফ্যাক্সের ব্যবসা করেন। সন্ধ্যার দিকে মোটরসাইকেল নিয়ে ঢাকা উদ্যানের দিকে যাচ্ছিলেন। এ সময় ♊নাসির তাকে মোহাম্মদপুর তিন রাস্তার মোড়ে নামিয়ে দিতে বলেন। মোটরসাইকেল যোগে সাদেক খান কৃষি মার্কেট এলাকায় গেলে মারামারি দেখতে পান তারা। সেখান থেকে এক যুবক এসে নাসিরের পিঠে ধারালো অস্ত্র দিয়ে কোপ দেয়। নাসির মোটরসাইকেল থেকে নেমে কবরস্থানের দিকে দৌড় দেন। কিছু যুবক পিছু নিয়ে কবরস্থানের এক নম্বর গেটের পাশে নাসিরকে কুপিয়ে আহত করে চলে যায়।

শাওন আরও জানান, আগে থেকেই🐼 কৃষি মার্কেট এলাকায় মারামারি চলছিল। তবে নাসিরকে কেন মারল সে বিষয়ে তিনি কিছু জানেন না।

নাসিরের বড় ভাই ইসলাম বিশ্বাস জানান, তাদের বাড়ি মাদারীপুর জেলার কালকিনি উপজেলার পশ্চিম বালিগ্রামে। নাসির হাজারীবাগ রায়েরবাজার বাড়ৈইখালী ১২ নম্বর রোডে থাকতেন। রাজমিস্ত্রির কাজ করতেন। তিন বোন পাঁচ ভাইয়ের মধ্যে নাসির ছিলেন চতুর্থ। সন্ধ্যার দিকে বুদ্ধিজীবী কবরস্থানে যাওয়ার উদ্দেশে বাসা থ🤪েকে বের হন। পরে লোক মারফত জানতে পারেন কে বা কারা নাসিরকে কুপিয়েছে।

তবে মুন্না বিষয়ে বিস্তারিত জানা যায়নি। 

Link copied!