• ঢাকা
  • শুক্রবার, ৩০ আগস্ট, ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২৪ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


উইন্ডিজ টি-টোয়েন্টি দলে নেই রাসেল-হোল্ডার-জোসেফ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৪, ০৩:৪২ পিএম
উইন্ডিজ টি-টোয়েন্টি দলে নেই রাসেল-হোল্ডার-জোসেফ
ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল। ছবি: সংগৃহীত

টেস্ট সিরিজের পর ওয়েস্ট ইন্ডিজ দ꧙ল এবার নি🌃জেদের মাটিতে টি-টোয়েন্টি সিরিজ খেলবে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। আসন্ন এই সিরিজে অলরাউন্ডার আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার ও পেসার আলজারি জোসেফকে পাবে না ওয়েস্ট ইন্ডিজ। তিন জনকেই বিশ্রাম দেওয়া হয়েছে।

তিন ম্যাচের সিরিজটির জন্য রোববার ১৫ জনের দল ঘোষণা করে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ (সিডব্লিউআ༒ই)। বোর্ড🔜ের ক্রিকেট পরিচালক মাইলস বাসকম্ব জানান, এই সিরিজ থেকে বিশ্রামের জন্য অনুরোধ করেছিলেন রাসেল।

গত জুনে ওয়েস্ট ইন্ডিজ ও যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত টি-টোয়েন্টি বিশ্বকাপে সুপার এইটে খেলা ক্যারিবিয়ান দলের অংশ ছিলেন ৩৬ বছর ব♋য়সী রাসেল। সম্প্রতি ইংল্যান্ডের একশ বলের প্র🐻তিযোগিতা দা হান্ড্রেড-এ লন্ডন স্পিরিটের হয়ে খেলেছেন তিনি।

বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের সহ-অধিনায়কের দায়িত্ব পালন করা জোসেফ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজে বꦉিশ্রামে ছিলেন। এবার টি-টোয়েন্টি সিরিজেও থাকছেন না তিনি। চোটের কারণে দলে নেই ওপেনার ব্যাটসম্যান ব্র্যান্ডন কিং।

বিশ্বকাপে একটি ম্যাচেও খꦑেলার সুযোগ না পাওয়া শিমরন হেটমায়ার জায়গা ধরে রেখেছেন। সবশেষ তিনি এই সংস্করণে জাতীয় দলের হয়ে খেলেছেন গত বছর𓆉ের ডিসেম্বরে।

দুই ম্যাচের টেস্ট সিরি💮জে দক্ষিণ আফ্রিকার কাছে ০-১ ব্যবধানে হেরেছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী শুক্রবার শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। তিনটি ম্যাচই হবে ত্রিনিদা𓆏দের ব্রায়ান লারা স্টেডিয়ামে।

ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি দল: রভম্যান পাওয়েল (অধিনায়ক), রোস্টন চেইস (সহ-অধিনায়ক), আলিক আথানেজ, ফাবিয়ান অ্যালেন, জনসন চার্লস, ম্যাথু ফোর্ড, শিমরন হেটমায়ার, শেই হোপ, আকিল হোসেন, শামার জোসেফ, ওবেড ম্যাককয়ꦰ, গুডাকেশ মোটি, নিকোলাস পুরান, শেরফান রাদারফোর্ড ও রোমারিও শেফার্ড।

খেলা বিভাগের আরো খবর

Link copied!