• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


মোহামেডানের জার্সিতে হাফিজ, কালই নামছেন মাঠে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৮:১৩ পিএম
মোহামেডানের জার্সিতে হাফিজ, কালই নামছেন মাঠে
ছবি সংগৃহীত

আগেই জানা গিয়েছিল, ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেটে লিগে (ডিপিএল) মোহামেডানের হয়ে খেলবেন পাকিস্তানি তারকা অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ। এই লিগে পুরো মৌসুম খেলতে মঙ্গলবার (১৫ মার্চ) ঢাকায় এলেন তিনি। সাদাকালো শিবিরের হয়ে আগামীক🍰াল বুধবার (১৬ মার্চ) শাইনপুকুরের বিপক্ষে খেলবেন পাকিস্তানি অভিজ্ঞ এই ক্রিকেটার।

মোহামেডান দ🔴লের ক্রিকেট সম্পাদক সেলিম শাহেদ জানিয়েছেন, "মঙ্গলবার বিকেল ৫টার দিকে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন হাফিজ। কাল বুধবার মোহামেডানের হয়ে শাইনপুকুরের বিপক্ষে 𒀰প্রথম ম্যাচেই মাঠে নামবেন তিনি।"

বাংল🦂াদেশে পা রেখেই কর্মব্যস্ত একটি বিকেল কাটিয়েছেন হাফিজ। মোহামেডানের হয়ে খেলতে কমিশনে রেজিস্ট্রেশন, ক্লাবের চুক্তিতে স্বাক্ষর এবং সর্বশেষ ক্লাবের জার্সি পরে ফটো সেশনেও অংশ নেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন ক্লাবটির ক্রিকেটের অন্যতম শীর্ষ কর্মকর্তা এবং বিসিবির অন্যতম সিনিয়র পরিচালক মাহবুব আনামও।

দক্ষিণ আফ্রিকা সিরিজের জন্য মোহামেডানে🎶র তারকা ৬ ক্রিকেটার (সাকিব আল হাসান, মুশফিুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদি হাসান মি🔯রাজ, তাসকিন আহমেদ ও আবু জায়েদ রাহী) এখন জোহার্নেসবার্গে অবস্থান করছে।

তাদের ঘাটতি পোষ🅺াতেই মোহামেডান হাফিজের মত অভিজ্ঞ ও পরিণত অলরাউন্ডারকে দলে ভিড়িয়েছে। হাফিজের সাথে পুরো লিগই চুক্তি করেছღে দলটি।

তার মানে প্রথ✨ম লিগ শেষে সাদা-কালোরা সুপার লিগে উঠলেও হাফিজকে মোহামেডানে খেলতে দেখা যাবে। দেখা যাক, মোহামেডানের দীর্ঘ দিনের শিরোপা খরা কাটানোর মিশনে বড় অবদান রাখতে পারেন কিনা। 

Link copied!