• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কনসার্টের কারণে মিরপুরের খেলা ইউল্যাবের মাঠে


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২২, ০৯:৪৪ পিএম
কনসার্টের কারণে মিরপুরের খেলা ইউল্যাবের মাঠে
ছবি সংগৃহীত

বঙ্গবন্ধু🔯 শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে আগামী ২৯ মার্চ একটি কনসার্ট আয়োজন করতে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

গতবছর আয়োজনের কথা থাকলেও করোনা মহা🐻মারির কারণে সময় পরিবর্তন করে এই বছর কনসার্ট আয়োজন করছে বোর্ড। এই কনসার্টে দেশীয় শিল্পীদের পাশাপাশি পারফর্ম 🏅করার কথা রয়েছে ভারতের প্রখ্যাত সুরকার এ আর রহমানের। এই কনসার্টের থিম সংও তৈরি করেছেন তিনি। 

এদিকে আগামী মঙ্গলবার (১৫ মার্চ) শুরু হচ্ছে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের (ডিপিএল) চলতি বছরের আসর। মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামের পাশাপাশি বিকেএসপির ৩ ও ৪ নম্বর মাঠে গড়াবে টুর্নামেন্টের বেশকিছু ম্যাচ। এদিকে কনসার্টের কথা মাথায় রেখে ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগের আয়োজক 'ক্রিকেট কমিটি অফ ঢাকা মেট্রোপলিশ' (সিসিডিএম) ভেন্যু পরিবর্তন করেছে।

জানা গেছে, ২৩ মার্চ থেকে ৩ এপ্রিল পর্যন্ত শেরে𓂃 বাংলায় অনুষ্ঠিতব্য ম্যাচগুলো হবে ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশের (ইউল🐼্যাব) মাঠে।

কনসার্টের পাশাপাশি শেরে বাংলায় এশিয়া একাদশ ও বিশ্ব একাদশের মধ্যকার দুটি টি-টোয়ে🉐ন্টি ম্যাচ খেলার কথা ছিল। কিন্তু আপাতত সে সিদ্ধান্ত থেকে সরে এসেছে বিসিবি। এই মুহূর্তে সম্ভব না হলেও সুযোগ হলে ম্যাচগুলো ভবিষ্যতে আয়োজনের পরিকল্পনা রয়েছে বিসিবির।

এꦜসব কথা গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন।

তিনি বলেন, ‘আমরা দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের পরিকল্পনা থেকে পিছিয়ে যাইনি। আমরা সেই 🔜দুটি ম্যাচ আয়োজনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। যখনই সুযোগ পাব, আ💫মরা তা আয়োজন করব। এখন আমরা মিরপুরে ২৯ মার্চ কনসার্টের আয়োজন করছি।’

Link copied!