• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


ডিপিএলে ৭ ভারতীয় মুখ


ফারজানা ববি
প্রকাশিত: মার্চ ১৫, ২০২২, ০৩:২০ পিএম
ডিপিএলে ৭ ভারতীয় মুখ

ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) আসর শুরু হয়েছে আজ (১৫ মার্চ)। এই লিগের বিভিন্ন ম্যাচে মাঠে দেখা যাবে সাত ভারতীয় খেলোয়াড়কে🌠। এরা হলেন হনুমা বিহারী, অভিমন্যু ইশ্বরন, পারভেজ রাসুল, বাবা অপরাজিত, অশোক মেনারিয়া, চিরাগ জনি এবং গুরিন্দর সিং। এ বছর আইপিএলের মেগা নিলামে তারা সবাই অবিক্রিত ছিলেন।

শ্রীলঙ্কার বিপক্ষে ভারতের একাদশে ছিলেন বিহারী। মোহালি এবং বেঙ্গালুরুতে ২-০ ব্যবধানে জয়ী হয় ভারত। এই ভারতীয় নাম লিখিয়েছেন আবাহনীতে। এ সপ্তাহের শেষের দিকে দলের সঙ্গে যোগ দেবেন তিনি। তিনি দলের প্রথম তিনটি🧔 ম্যাচ খেলতে পারবেন না। এই ম্যাচগুলো খেলবেন আফগানিস্তানের মিডল অর্ডার ব্যাটার নাজিবুল্লাহ জাদরান।

ভারতের ঘরোয়া ক্রিকেটে বেঙ্গল প্রথম শ্রেণির 🍃দলের অধিনায়ক ইশ্বরন। তিনি যোগ দিয়েছেন প্রাইম ব্যাংকে। রাসুল খেলবেন শেখ জাম൲াল ধানমন্ডির হয়ে, অপরাজিতের দল রূপগঞ্জ টাইগার্স। খেলাঘরে মেনারিয়া, লিজেন্ডস অব রূপগঞ্জে জনি এবং গাজী গ্রুপ ক্রিকেটার্সের হয়ে গুরিন্দর খেলবেন।

বিহারি, ইশ্বরন, অপরাজিত, মেনারিয়া এবং রাসুল ডℱিপিএলে অপরিচিত মুখ নন। ২০১৯-২০ মৌসুমে কোভিড-১৯ সংক্রমণের আগে তারা অংশ নিয়েছিলেন। এমনকি দীনেশ কার্তিক, মনোজ তিওয়ারি এবং ইউসুফ পাঠানের মতো ভারতীয় তারকা খেলোয়াড়রাও অতীতে ডিপিএল খেলেছেন।

এই মৌসুমে প্রত্যেক দলকে 𝄹একজন করে বিদেশি খেলোয়াড় রাখার অনুমতি দেওয়া হয়েছে। শুধু ভারতীয় নয়, পাকিস্তানের অভিজ্ঞ ব্যাটার মোহাম্মদ হাফিজ মোহামেডান স্পোর্টিংয়ের হয়ে খেলবেন। জিম্বাবুয়ের অলরাউন্ডার সিকান্দার রাজা খেলবেন শাইনপুকুরে।

গত বছর ডিপিএলে কোনো বিদেশী খেলোয়াড় আনা🌠 হয়নি। ডিপিএলে🌠 ১১টি দল খেলবে। রাউন্ড রবিন পদ্ধতিতে একে অপরের মুখোমুখি হবে। সুপার লিগে খেলবে শীর্ষ ৬ দল।

Link copied!