• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


আইপিএলে আবারও করোনার হানা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ৮, ২০২২, ০৬:১৮ পিএম
আইপিএলে আবারও করোনার হানা
ফাইল ছবি

চলতি ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএꦇল) আবারও করোনাভাইরাসের সংক্রমণ দেখা দিয়েছে। দিল্লি ক্যাপিট্যালস শিবিরে অস্ট্রেলিয়ার অলরাউন্ডার মিচেল মার্শসহ বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হয়েছিলেন। এবার তাদের স্কোয়াডের এক নেট বোলার করোনায় আক্রান্ত হয়েছেন। যার ফলে সেই বোলারের সঙ্গে রুম শেয়ার করা আরেক বোলারকেও আইসোলেশ🌌নে রাখা হয়েছে।  

আইপিএলের ꦿকরোনা প্রটোকলের নিয়ম অনুযায়ী, সেই নেট বোলারের করোনা পজিটিভ শনাক্ত হওয়ায় দিল্লি ক্যাপিট্যালসের খেলোয়া🃏ড়, কোচিং স্টাফদের আজ রোববার (৮ মে) সকালে পুনরায় পিসিআর টেস্ট করানো হয়েছে এবং তাদেরকে নিজ নিজ রুমে অবস্থান করতে বলেছে কর্তৃপক্ষ।

রাতে 🔯মুম্বাইয়ের ডিওয়াই পাতিল স্টেডিয়ামে চেন্নাই সুপার ক𝔉িংসের বিপক্ষে মাঠে নামবে রিশভ পান্থের নেতৃত্বাধীন দিল্লি। তবে আইপিএল আয়োজক কমিটি এই ম্যাচের সূচিতে কোনো পরিবর্তন আসবে কিনা সে বিষয়ে এখনও কোনো মন্তব্য করেননি।

তবে চেন্নাইꦉ-দিল্লি ম্যাচটি পিছিয়ে যাওয়ার সম্ভাবনা নেই। কারণ প্রথম দফায় দিল্লির স্কোয়াডে করোনা ধরা পড়ার পরও বেশ কয়েক রাউন্ড পিসিআর টেস্টের পর মাঠে নামতে দেওয়া হয়।

তবে ভ্রমဣণজনিত জটিলতা এড়াতে দিল্লির দুইটি ম্যাচের ভেন্যু পুনে থেকে মুম্বাইয়ে সরিয়ে নেওয়া হয়। এবার দিল্লির ম্যাচ হবে মুম্বাইয়েই, ডিওয়াই পাতিল স্টেডিয়ামে। তাই ভ্র🔯মণজনিত জটিলতার সম্ভাবনা কম। যে কারণে পূর্ব নির্ধারিত সময়েই হতে পারে ম্যাচটি।

Link copied!