• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


কারো বাগানবাড়িতে গিয়ে সময় কাটাতে পারব না: শ্রীলেখা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৮, ২০২২, ১০:৫৫ এএম
কারো বাগানবাড়িতে গিয়ে সময় কাটাতে পারব না: শ্রীলেখা

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্ℱরীলেখা মিত্র। স্পষ্ট মন্তব্যের জন্য বরাবরই আলোচনায় আসেন এই অভিনেত্রী। যখন যেটা মনে আসে, অকপটে বলে দেন। এ কারণে অনেকের অপছন্দের পাত্রী তিনি। যদিও তাতে কিছুই যায় আসে না অভিনেত্রীর। নিজের স্বভাব-বৈশিষ্ট্যে আপস করতে রাজি নন তিনি।

অভিনেত্রী হিসেবে শ্রীলেখা বরাবরই প্রশংসিত। তবুও তাকে❀ সেভাবে কাজে ব্যস্ত দে💎খা যায় না। এমনকি তার কাজেও কেউ সেভাবে লগ্নি করতে চান না। সম্প্রতি এ নিয়ে ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে অভিনেত্রী লিখেন, “এত কিছুর পরেও কেউ দুই-পাঁচ লক্ষ টাকা জোগান দেওয়ার চেষ্টা করবেন না। ভালবাসার কোনও মন্ত্রী নেই তো!”

আরও পড়ুন: জুটি বাঁধলেন শ্রীলেখা ও শিলাজিৎ

একই প্রসঙ্গে কলকাতার একটি গণমাধ্যমকে শ্রীলেখা বলেন, “প𓆏্রযোজক পাব কী করে? শ্রীলেখা মিত্র তো এত দিন সৎ পথে থেকেছে। অসৎ পথে থাকলে সম্মান পাওয়া যায়। সরকারি পুরস্কারে পুরস্কৃত হওয়া যায়। এমনি এমনি তিন মাস হাতে কাজ নেই? তবু আমি কখনও নিজের পথ থেকে বিচ্যুত হব না।”

আরও পড়ুন: পুরুষের চেয়ে কুকুর ভালোবাসেন শ্রীলেখা!

ইন্ডাস্ট্রিতে কাটিয়ে ফেলেছেন অনেকগুলো বছর। জনপ্রিয়তাও কম নয়। নতুন কাজে তবু ডাকছেন না কেউ। শ্রীলেখার স্পষ্ট বক্তব্য, “আমি কারো বাগানবাড়িতে গিয়ে সময় কাটাতে পারব না। ভালো কাজ করব বলে, সিনেমা তৈরি করব বলে টাকা দরকার। কিন্♌তু তার জন্য কারও পায়ের তলায় বসে থাকতে পারব না।”

আরও পড়ুন: রবি ঠাকুরের চেয়ে দামি মমতার বই, কটাক্ষ শ্রীলেখার

নিজের বক্তব্য নিয়ে মোটেও চিন্তিত নন শ্রীলেখা। তার ভাষ্য, “আমাকে নিয়ে কে কী ভাবল, কে বৌদি বলল—এগুলোতে কিছু যায় আসে না। স্পষ্ট কথা বলি বলে পরোক্ষভাবে অনেক হুমকিও এসেছে। কাউকে ভয় করি না আমি।”
 

Link copied!