• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


জুটি বাঁধলেন শ্রীলেখা ও শিলাজিৎ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০১:৩৭ পিএম
জুটি বাঁধলেন শ্রীলেখা ও শিলাজিৎ

একই ꦡছবিতে কাজ করছেন টলিউডে জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র ও কলকাতার জীবনধর্মী গানের আইকন শিলাজিৎ। শুক্রবার (৮ এপ্রিল) নিজের ভেরিফাইড ফেসবুক থেকে একটি সেলফি শেয়ার করেন শ্রীলেখা মিত্র। সেই ছবিতে তার সঙ্গে শিলাজিতকে দেখা যায়। ছবিটির ক্যাপশনে তিনি লিখেছেন, ‘ম্যাড ম্যান।’ আর হ্যাশট্যাগ দিয়ে লিখেছেন, পোস্টপ্যাকশট, কলিগ, ফ্রেন্ডশিপ। 

জানা গেছে, সিনেমার নাম ‘ভূতে বিশ্বাস করেন’। সিনেমার ♔গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন শ্রীলেখা-শিলাজিৎ। শ্যুট শুরু হয়েছে শুক্রবার (৮ এপ্রিল) থেকে।

এর আগে পরিচালক অংশুমান বন্দ্যোপাধ্যায়ের রহস্য-রোমাঞ্চ স্বল্পেদৈর্ঘ্য সিনেমা ‘১২ সেকেন্ড’-এ প্রথম জুটি বেঁধেছিলেন তাঁরা। সেই জুটিকেই এবা🐲র বড় পর্দায় নিয়ে আসছেন পরিচালক অজিতাভ বরাট। 

সিনেমাটি নিয়ে পরিচালক অজিতাভ বলেন, ‘‘বাংলা দর্শক রহস্য আর ভূতের ছবি দেখতে পছন্দ করেন। রহস্যের নানা ধরেনর ছবি প্রতি সপ্তাহে মুক্তি পাচ্ছে। তুলনায় যেন উপেক্ষিত ভৌ🎶তিক কাহিনি।♈ আমি তাই অলৌকিককেই বেছে নিয়েছেন।’’

২𒆙২ মে পর্যন্ত চলবে সিনেমাটির শুটিং। কলকাতা, বোলপুর ও উত্তরবঙ্গের বিভিন্ন লোকেশনে হবে চিত্রায়ণ।

এর আগে স্বল্পদৈর্ঘ্য একটি সিনেমায় অভিনয় করেছেন শিলাজিৎ-শ্রীলেখা। অংশুমান বন্দ্যোপাধ্যায়ের ‘১২ সেকেন্ড’ সিনেমায় অভিনয় করেছেন তারা। রহস্য আর রোমান্স নিয়ে ন🎃ির্মিত হয়েছিল এটি।

Link copied!