• ঢাকা
  • শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


২৭ বছরেই চলে গেলেন জনপ্রিয় গায়িকা, বিষপ্রয়োগের অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০২:২৫ পিএম
২৭ বছরেই চলে গেলেন জনপ্রিয় গায়িকা, বিষপ্রয়োগের অভিযোগ
রুকসানা বানু

হাসপাতালে♌ চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন ভারতের ওড়িশার জনপ্রিয় সংগীতশিল্পী রুকসানা বানু। ১৮ সেপ্টেম্বর রাতে ভুবনেশ্বরের এআইআইএমএস হাসপাতালে মৃত্যু হয় তার। তার বয়স হয়েছিল ২৭ বছর।

ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, স্ক্রাব টাইফাসের চিকিৎসা চলছ⛄িল গায়িকার। এ অবস্থায় গত ১৮ সেপ্টেম্বর রাতে শেষ নিশ্বাস ত্যাগ করেন তিনি। তবে এখন🍬ো মৃত্যুর কারণ জানায়নি হাসপাতাল কর্তৃপক্ষ।

এদিকে গায়িকার মা ও বোনের অভিযোগ, বিষ প্রয়োগ করে হত্যা করা হয়েছে রুকসানাকে। পশ্চিম ওড়িশার এক গায়ক হত্যা করেছেন তাদের মেয়েকে। যদিও সেই গায়কের নাম-পরিচয় প্রকাশ করেননি। তবে সেই গায়ক রুকসানার প্রতিদ্বন্দ্বী ছিলেন। কিছুদিন আগেই আবার হ❀ুমকিও দিয়েছিলেন বলে জানিয়েছেন তার♏া।

এ ব্যাপারে রুকসানার বোন রুবি বানু বলেন, ১৫ দিন আগে একটি মিউজিক ভিডিওর শুটিংয়ের সময় জুস পান করেছিলেন রুকসানা। তারপর অসুস্থ হয়ে প🧸ড়েন। এরপর গত ২৭ আগস্ট ভবানিপাটনার একটি হাসপাতালে ভর্তি করানো হয় তাকে।

রুবি বানু আরও বলেন, প্রাথমিক চিকিৎসার পর রুকসানাকে বোলাঙ্গিরের ভিমা ভোই মেডিকেল কলেজ ও হাসপাতালে হস্তান্তর করা হয়। সেখানে শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় এরপর বারগড়ের একটি হাসপাতালে নেয়া 𝐆হয়। সেখানেও অবস্থার অবনতি হয় এবং পরবর্তীতে তাকে ভুবনেশ্বরের এআইআইএমএস হাসপাতালে নেওয়া হয়।

Link copied!