• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


সাবেক প্রেমিকের বিয়ের আগে মুম্বাই ছাড়লেন দীপিকা!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১২, ২০২২, ০৪:০৭ পিএম
সাবেক প্রেমিকের বিয়ের আগে মুম্বাই ছাড়লেন দীপিকা!

আলিয়া-রণবীরে♕র বিয়ে! তাতেই কি মুখ লুকাচ্ছেন বলিউডের দীপিকা পাডুকোন! এই গুঞ্জন এখন বলিউড পাড়ায়।

জানা গেছে, সাবেক প্রেমিকের বিয়ের দিন চারেক আগেই মুম্বই ছাড়লেন দীপিকা। সোমবার সন্ধ্যায় মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছে দীপিকাকে। সবুজ রঙের পোশাক পরে হাসিমুখে পাপারাজ্জিদের দিকে তাকিয়ে হেসেওছেন তিনি। কিন্তু হঠাৎ শহর ছাড়ার কারণ জানা যাচ্ছে না। তাই ভক্তদের অনুমান, টিনসেল নগরীজুড়ে সাবেক প্রেমিকের বিয়ের মাতামাতিতে মন টিকছে না ‘গেহরাইয়া’র নায়িকার। তাই এই সিদ্ꦰধান্ত।

নেটিজনরা মেতেছে দীপিকার ♓মুম্বাই প্রস্থান নিয়ে! তাদের প্রশ্ন, কোনোভাবে কি পুরোনো প্রেমিকের জন্য মন খারাপ♛ হয়েছে তার? তাই পালাতে চাইছেন এই পরিস্থিতি থেকে?

এর উত্তর দেওয়ার জন্য দীপিকা আসবেন না তার ভক্তদের সামনে। তবে সাবেক প্রেমিকের বিয়েতে যে তিনি উপস্থিত �♓�থাকছেন না তা তার এই প্রস্থান থেকেই অনুমান করা যায়।

দীপিকা-রণবীরে সম্পর্ক শেষ হয়েছিল তিক্ততায়। রণবীরের সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলার সময়ে একাধিক সাক্ষাৎকারে কেঁদে ফেলেছিলেন তিনি। জানিয়েছিলেন, রণবীর তাকে একবার ঠকানোর পরে আবারও বিশ্বাস করেছে♒ন দীপিকা। আবারও প্রতারণা! বারবার একই জিনিস ঘটার পরে 📖একসময়ে তাদের সম্পর্ক ভেঙ্গে টুকরো টুকরো হয়ে যায়।

জানা যায়, বহুদিন মুখ দেখাদেখি বন্ধ ছিল তাদের। ཧকিন্তু দগদগে ছিল তার ঘাড়ে সাবেক প্রেমিকের নামের উল্কি। একই ইন্ডাস্ট্রির মানুষ তারা। ফলে নতুন করে বন্ধুত্ব তৈরি করতে হয়। ফেলে আসা তিক্ততা ভুলে পর্দায় একসঙ্গে কাজও করেন রণবীর🌊-দীপিকা।

তারপরে আবার সম্পর্কে ⭕জড়ান দীপিকা। রণবীর সিংয়ের সাথে। বিয়েও করেন। এবার তার সাবেক প্রেমিক রণব𝔍ীর কপূরও সংসার পাততে চলেছেন।

আনন🍸্দবাজার অ𒆙নলাইন প্রথম জানিয়েছিল, আগামী ১৫ এপ্রিল, অর্থাৎ বাঙালির নববর্ষের দিন সাতপাক ঘুরবেন রণবীর এবং আলিয়া ভট্ট।

Link copied!