• ঢাকা
  • শনিবার, ৩১ আগস্ট, ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২৬ সফর ১৪৪৫

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


বেইলি সেতু ভেঙে ট্রাক পানিতে, যোগাযোগ ব্যাহত


টাঙ্গাইল প্রতিনিধি
প্রকাশিত: সেপ্টেম্বর ৯, ২০২৩, ১১:১৮ এএম
বেইলি সেতু ভেঙে ট্রাক পানিতে, যোগাযোগ ব্যাহত

টাঙ্গাইলের দেলদুয়ারে বেইলি সেতু ভেঙে বালুবাহী ট্রাক ডোবার পানিতেဣ পড়েছে। শুক্রবার (৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার দুল্লা এলাকা❀য় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীরা জানান, বেইলি সেতুটি দীর্ঘদিন ধরেই ঝুঁকিপূর্ণ। শুক্রবার রাতে বালুবাহী ট্রাক সেতু অতিক্রম করার সময় সেতু ভেঙে ট্রাকটি পানিতে পড়ে যায়। এতে টাঙ্গাইলের সঙ্গে সরাসরি সড়ক পথে যোগাযোগ বন্ধ রয়েছে। সেতুটꦆ🍬ি দ্রুত সময়ের মধ্যে সংস্কার করা প্রয়োজন বলেও জানান তারা।

দেলদুয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন মৃধা বলেন, “রাতে ট্রাক ভেঙে নদীতে পরার ঘটনায় ট্রাকের ভেত♚র থেকে চারজনকে উদ্ধার করা হয়েছে। এদের মধ্যে একজন আহত হয়েছেন।”

দেলদুয়ার𒊎 উপজেলার নির্বাহী কর্মকর্তা ফারহানা আলী বলেন, “রাতে ব্রিজটি ভেঙে যাওয়ার পর তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলের দুই পাশে লাল পতাকা লাগানো হয়েছে। এ ছাড়া দুর্ঘটনা রোধে রাত থেকে গ্রাম পুলিকে ডিউটিতে রাখা হয়েছে। বিষয়টি সড়ক বিভাগকে অবগত করা হয়েছে। দ্রুত✱ সময়ের মধ্যে সেতুটি মেরামত করা হবে।”

এ ব্যাপারে টাঙ্গাইল সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী আলিউল হোসেন বলেন, “আজকেই ব্রিজটি খুলে ৭২🅷 ঘণ্টার মধ্যে পুনরায় পুনঃস্থাপনের মাধ্যমে সরাসরি যোগাযোগের ব্যবস্থা গ্রহণ করা হবে।”

Link copied!