• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


টি-টোয়েন্টি দলে ফেরার ইঙ্গিত তামিমের


ফারজানা ববি
প্রকাশিত: জানুয়ারি ২৭, ২০২২, ০৬:৫০ পিএম
টি-টোয়েন্টি দলে ফেরার ইঙ্গিত তামিমের

বাংলাদেশের সেরা ওপেনার তামিম ইকবালের টি-টোয়েন্টি ফরম্যাটের খেলা নিয়ে ধোঁয়াশা দীর্ঘদিনের। নানান গুঞ্জনও ভেসে বেড়াচ্ছিল। তবে এবার তামিম নিজেই স্পষ্ট করলেন🐻𓃲 এই ফরম্যাট নিয়ে তার ভাবনার কথা।

তামিমকে ছাড়াই গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলেছে বাংলাদেশ। ভরাডুবির এই আসরে তামিমের প্রয়োজনীয়তা আরও অনুভব🗹 করেছে দল। বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিইপিএল) অষ্টম আসরে মিনিস্টার ঢাকার পক্ষে তামিমের টানা দুই অর্ধশতক নতুন করে আলোচনার জন্ম দিয়েছে দলে তামিমের অন্তর্ভুক্তির বিষয়ে।

বুহস্পতিবার (২৭ জানুয়ারি) 🙈চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে তামি𝓡ম সাংবাদিকদের সঙ্গে কথা বলেন। 

আগামী ৬ মাস আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট খেলবেন ন🃏া বলে ঘোষণা দিয়েছেন বর্তমান ওয়ানডে দলের অধিনায়ক তামিম।

তামিম বলেন, "গত কয়েকদিন ধরে বোর🦄্ডের অনেকের সঙ্গে কথা হয়েছে। বিসিবি সভাপতি এবং ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান জালাল ইউনুসের সঙ্গে মিটিং হয়েছে। বোর্ড চাচ্ছে আমি টি-টোয়েন্টি কন্টিনিউ করি। অন্তত বিশ্বকাপ পর্যন্ত।&q𝓀uot;

তিনি আরও বলেন, "দুই পক্ষের কথাবার্তা শেষে আমি সিদ্ধান্ত নিয়েছি, আগামী ছয় মাস টি-টোয়েন্টি ক্রিকেট খেলব না। টেস্ট এবং ওয়ানডেতে পুরোপুরি মনো🎃যোগ দেবো। ছয় মাস পর টিম ম্যানেজমেন্ট দলে আমাকে প্রয়োজন মনে করলে এবং আমি প্রস্তুত থাকলে তখন আলোচনা করব। তবে আমার জায়গায় যারা খেলবে, তারা এত ভালো খেলবে যে আমার হয়তো প্রয়োজন পড়বে না।"

Link copied!