• ঢাকা
  • শনিবার, ২১ সেপ্টেম্বর, ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬

ফেসবুক


ইউটিউব


টিকটক

Songbad Prokash

ইনস্টাগ্রাম

টুইটার


লিংকডইন

পিন্টারেস্ট

গুগল নিউজ


হেডের সেঞ্চুরিতে পাকিস্তানকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলো অজিরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৯, ২০২২, ০৮:১০ পিএম
হেডের সেঞ্চুরিতে পাকিস্তানকে চ্যালেঞ্জ ছুঁড়ে দিলো অজিরা
ছবি সংগৃহীত

টেস্টে অস্ট্রেলিয়া দলের নিয়মিত মুখ ট্রাভিস হ꧅েড সবশেষ ২০১৮ সালের নভেম্বরে ওয়ানডে খেলেছিলেন। এরপর প্রায় সাড়ে তিন বছর কেটে গেলেও রঙ্গিন পোশাকে জায়গা পাচ্ছিলেন না। এবার আইপিএলে কারণে নিয়মিত ওপেনার ডেভিড ওয়ার্নার 𒊎না থাকায় ইনিংস সূচনার দায়িত্ব বর্তেছে বাঁহাতি হেডের কাঁধে।

সুযোগ পেয়ে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচেই হাঁকালেন ঝড়ো সেঞ্চꦕুরি। তার ব্যাটিংয়ে ভর করে নির্ধার✨িত ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩১৩ রান করেছে সফরকারীরা। 

মঙ্গলবার (২৯ মার্চ) লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে টস হে🅰রে ব্য𝄹াট করতে নেমে উদ্বোধনী জুটিতে অধিনায়ক অ্যারন ফিঞ্চ ও হেড মিলে মাত্র ১৪.৪ ওভারে যোগ করেন ১১০ রান। যেখানে ফিঞ্চের অবদান শুধু ৩৬ বলে ২৩ রান। 

পাকিস্তানি বোলারদের ওপর রীতিমত ঝড় তোলেন হেড। মাত্র ৩২ বলে ফিফটি পেরুনোর পর সেঞ্চ🔯ুরি করতে তিনি খেলেছেন ৭০ বল। পাকিস্তানের বিপক্ষে অস্ট্রেলিয়ার ব্যাটারদের এটিই দ্রুততম সেঞ্চুরি। এরপর অবশ্য ইনꩵিংস লম্বা করতে পারেননি তিনি। আউট হয়ে গেছেন ১২ চার ও ৩ ছয়ের মারে ১০১ রান করে।

হেডের বিদায়ের পর ম্যাকডারমটের ৭০ বলে ৫৫ ও ক্যামেরুন গ্রিনের ৩০ বলে ঝোড়ো ৪০ রানে ভর করে নির্ধারিত ꦦ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ৩১ಌ৩ রান করেছে সফরকারীরা। 

পাকিস্তানের পক্ষে বোলিংয়ে হ্যারিস রউফ ও অভিষিক্ত জাহিদ মাহমুদ নেন ২ꦐটি করে উইকেট। 

Link copied!